ঢাকাThursday , 22 March 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

লক্ষ্মীপুরে নিষিদ্ধ ট্রাক্টর চাপায় প্রাণ গেল কলেজ ছাত্রের

Link Copied!

মুহাম্মদ নোমান ছিদ্দীকী, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি: লক্ষ্মীপুর নিষিদ্ধ ট্রাক্টরের চাপায় মো. আল আমিন (১৮) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। নিহত আল আমিন সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বোরহান উদ্দিন চৌধুরীর ছেলে। নিহত আল আমিন লক্ষ্মীপুর শ্যামলী আইডিয়াল স্কুল এ্যান্ড কলেজের ২য় বর্ষের ছাত্র ছিলেন।

গতকাল বুধবার বিকেলে এ দুর্ঘটনা ঘটে। এঘটনায় মো: আলমগীর হোসেন নামে অপর একজন আহত হয়। তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, বুধবার বিকেলে ব্যক্তিগত কাজ সেরে স্থানীয় পুরাতন তেওয়ারীগঞ্জ বাজার থেকে বাড়িতে ফেরার সময় সড়কে পিছন থেকে একটি ট্রাক্টর তাদের আরোহিত মটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এসময় পিছনে থাকা আল আমিনের মাথায় আঘাত লাগে এবং আলমগীর হোসেন আহত হয়।

পরে স্থানীয় লোকজনের সহযোগীতায় তাদের সদর হাসপাতালে ভর্তি করা হলে চিকিসকেরা আলমগীরকে রেখে গুরুতর আহত আল আমিনকে নোয়াখালী প্রেরণ করলে সেখানে রাতেই মারা যায় তিনি।

এ দিকে এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে শোকের ছায়া নেমে আসে। পরে বৃহস্পতিবার সকালে নিহতের বাড়িতে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাযায় আওয়ামী লীগসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন অংশ নেয়।

তেওয়ারীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।