ঢাকাFriday , 29 September 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জে ঘুগা দহপাড়া জামে মসজিদের শুভ উদ্বোধন করলেন সাবেক এমপি অধ্যক্ষ আবুল কালাম আজাদ

Rupom Ahmed
September 29, 2023 5:56 pm
Link Copied!

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার গুমানীগঞ্জ ইউনিয়নে ঘুগা দহপাড়া জামে মসজিদের শুভ উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে ঘুগা দহপাড়া জামে মসজিদ কমিটির উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
প্রধান অতিথি হিসাবে ঘুগা দহপাড়া জামে মসজিদের উদ্বোধন ও জুম্মার নামাজ আদায় করেন সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ।
চট্রগ্রাম বন্দর কর্তৃপক্ষের নির্বাহী প্রকৌশলী (সিভিল) ও প্রজেক্ট ডিরেক্টর (পিসিটি) মোঃ মিজানুর রহমান সরকারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শরিফুল ইসলাম তাজু, গুমানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুর রহমান মুরাদ, মসজিদ পরিচালনা কমিটির সভাপতি ও সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সাবেক সভাপতি আলহাজ্ব আমজাদ হোসেন সরকার, সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল বারী, বীর মুক্তিযোদ্ধা নুরুল আমিন, ৩নং ওয়ার্ডের ইউপি মেম্বার শাহিন শেখ, ৮নং ওয়ার্ডের ইউপি মেম্বার মোঃ সাইফুল, উপজেলা ছাত্রলীগের সদস্য সজীব আব্দুল্লাহ সহ ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
১৯৯৩ সালে ঘুগা দহপাড়া নিবাসী মোছাঃ জমিলা খাতুন প্রতিষ্ঠাতা হিসাবে জায়গাসহ স্থাপনা নির্মাণ করে এই মসজিদের গোড়া পত্তন করেন। নব-নির্মিত মসজিদের দাতা হিসাবে মোঃ গোলাম কাদের পাটোয়ারী, মোঃ সালাউদ্দীন, লায়ন সাহাবুদ্দিন আরিফ, আহমেদ হুমায়ুন কবির, মোঃ ইকবাল ইসলাম, হাজী মোঃ কামাল উদ্দীন, মোঃ ওহাব মিয়া, মোঃ হাসান মুরাদ ও মোঃ মোনারুল ইসলাম প্রধান নির্মাণ কাজে আর্থিকভাবে সহযোগিতা করেছেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।