ঢাকাSunday , 14 April 2024
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

রানীশংকৈলে বাংলা নববর্ষের র‌্যালি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান 

Link Copied!

রানীশংকৈলে (ঠাকুরগাঁও) থেকে
ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলা প্রশাসনের আয়োজনে ১লা বৈশাখ ১৪৩১ বাংলা সকালে র‌্যালি, আলোচনা সভা ও সংস্কৃতি অনুষ্ঠানের আয়োজন করা হয়।
রাণীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে উপজেলা নির্বাহি অফিসার রফিকুল হাসানের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন অবসরপ্রাপ্ত অধ্যক্ষ তাজুল, সাবেক এমপি অধপক ইয়াসিন আলী ও সাবেক এমপি সেলিনা জাহান লিটা, উপজেলা আ”লীগ সভাপতি সইদুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, পৌর মেয়র মোস্তাফিজির রহমান, অফিসার ইনচার্জ সোহেল রানা,সাবেক মেয়র আলমগীর হোসেন,কৃযকলীগ সভাপতি বাবর আলী, অধ্যক্ষ মহাদেব বসাক, পৌর আ”লীগ সভাপতি জাহাংগীর আলম, প্রধান শিক্ষক আবু শাহানশাহ ইকবাল ও প্রধান শিক্ষক কুশমত আলী, ঠিকাদার আবু তাহের, রবিউল ইসলাম সবুজ, আরথান আলী, মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, আশরাফ আলী, প্রগতিক্লাব সভাপতি মনতাসির আলম মিঠু, সাবেক ভিপি কামাল, সুকুমার মোদক ও বেনু বসাক, ফারুক, মেনন প্রমূখ।
এছাড়াও প্রেসক্লাব সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম ও সাবেক সভাপতি ফারুক আহমেদসহ সংবাদকর্মীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ ও এক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান পরিচালনা করেন সহকারি অধ্যাপক প্রশান্ত বসাক।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।