ঢাকাTuesday , 18 April 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধু ফাউন্ডেশন ভারত শাখার সভাপতি মীর শামীম এর সৌজন্যে দোয়া ও ইফতার মাহফিল

Link Copied!

নিজস্ব প্রতিনিধি:বঙ্গবন্ধু ফাউন্ডেশন গাইবান্ধা জেলা শাখার সহ-সভাপতি প্রধান আতাউর রহমান বাবলুর আয়োজনে গোবিন্দগঞ্জ প্রেস ক্লাবে সাংবাদিকদের সঙ্গে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্টিত হয়েছে।

মঙ্গলবার ১৮ এপ্রিল বিকালে প্রেস ক্লাব কার্যালয়ে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের গোবিন্দগঞ্জ উপজেলা শাখার সভাপতি অধ্যক্ষ একেএম আব্দুর নুর এর সভাপতিত্বে দোয়া ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সদস্য ও ভারত শাখার সভাপতি মীর এম এম শামীম।
এসময় বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও মোহনা টিভির গাইবান্ধা জেলা প্রতিনিধি রাসেল কবির,প্রভাষক আবু তাহের।উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সকল সদস্য।বঙ্গবন্ধু ফাউন্ডেশন গোবিন্দগঞ্জ উপজেলা শাখার নেতৃবৃন্দ।
আলোচনা ও মতবিনিময় সভায় অংশগ্রহণ করে বক্তারা বঙ্গবন্ধুর আদর্শ ছড়িয়ে দিতে রাষ্ট্রের ৪র্থ স্তম্ভ সাংবাদিকদের সচেষ্ট ভূমিকা পালন করার আহ্বান জানান। বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং সকল ষড়যন্ত্র রুখতে সাংবাদিকদের সজাগ থাকার ও আহ্বান জানান।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।