ঢাকাTuesday , 13 June 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জে মরহুম মোস্তাফিজুর রহমান নজমু স্মৃতি সংসদ এর উদ্যোগে মতবিনিময় সভা

Rupom Ahmed
June 13, 2023 11:54 am
Link Copied!

গাইবান্ধার গোবিন্দগঞ্জে মরহুম মোস্তাফিজুর রহমান নজমু স্মৃতি সংসদ এর আয়োজনে অভিরামপুরে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা র উন্নয়নের কথা বলতে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১২ জুন) বিকালে উপজেলার দরবস্ত ইউপির মুরাদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত মতবিনিময় সভা দরবস্ত ইউনিয়ন কৃষক লীগের সাবেক সভাপতি ও সাবেক ইউপি সদস্য সোলায়মান আলীর সভাপতিত্বে এবং কোমরপুর বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ৩২, গাইবান্ধা-৪ (গোবিন্দগঞ্জ) আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ।
অধ্যক্ষ আবুল কালাম আজাদ তার বক্তব্যে বলেন- আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্থানীয়ভাবে যারা জনপ্রিয় তাদেরকেই মনোনয়ন দেওয়া হবে এমন ঘোষণা দিয়েছেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা। তাই আগামী নির্বাচনে আবারও দলকে বিজয়ী করে শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় আনতে প্রতিটি আসনে নৌকার প্রার্থীকে বিজয়ী করার বিকল্প নেই।
তিনি আরও বলেন- বিগত সময়ে আমি এমপি থাকাকালীন আপনাদের সাথে যেভাবে মিশে ছিলাম আজও তাই আছি। ক্ষমতায় না থাকলেও আমি গোবিন্দগঞ্জবাসীর সুখে-দুখে পাশে আছি। আগামীতে আপনাদের আত্মার আত্মীয় হিসেবে আমি আওয়ামী লীগের নৌকা প্রতীক প্রত্যাশী। এজন্য আপনারা যেভাবে বিগত সময়ে কাজ করেছিলেন এখনও করবেন আশা রাখছি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাপমারা ইউপি চেয়ারম্যান শাকিল আহমেদ বুলবুল।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মরহুম মোস্তাফিজুর রহমান নজমু স্মৃতি সংসদের সভাপতি বরিশাল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আব্দুর রহমান মাস্টার, উপজেলা ছাত্রলীগের আহবায়ক ফরহাদ আকন্দ, ইউনিয়ন কৃষক লীগের সাবেক সভাপতি আবু বক্কর সিদ্দিক মাস্টার, ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আজমল মাস্টার, সাবেক ছাত্রনেতা আবু রায়হান, জেলা তাঁতী লীগ নেতা আব্দুস সালাম সরকার, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছাইদুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক বিভোর, উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর মাজেদুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক পীরজাদা আবু সুফিয়ান মণ্ডল, যুবলীগ নেতা অলিউর মন্ডল প্রমুখ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।