ঢাকাTuesday , 18 April 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

নাকাইহাট রথের বাজার যুব সমাজের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল

Rupom Ahmed
April 18, 2023 3:19 pm
Link Copied!

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার নাকাইহাট ইউনিয়নের সর্বস্তরের নাগরিক সমাজের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১৭ এপ্রিল) বিকালে নাকাইহাট রথের বাজার মাঠে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত গাইবান্ধা -৪ আসনের সাবেক সংসদ সদস্য ও গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সদস্য জননেতা আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ
বিশেষ অতিথি ছিলেন গোবিন্দগঞ্জ পৌরসভার মেয়র জেলা আওয়ামী লীগের সদস্য মোঃ মুকিতুর রহমান রাফি।
প্রধান অতিথির বক্তব্যে সাবেক এমপি বলেন, আমি এমপি থাকাকালীন এই নাকাইহাট ইউনিয়নের ব্যাপক উন্নয়ন করেছি। আগামীতে আমি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। আপনাদের সহযোগিতায় আবারও যদি আমি এমপি নির্বাচিত হই তবে আমার অসম্পুর্ণ কাজগুলো আমি সম্পন্ন করব ইনশাল্লাহ।
নাকাইহাট ইউনিয়নের রথের বাজার অবসরপ্রাপ্ত সার্জেন্ট আনায়ার হোসেনের প্রধানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক ও কামারদহ ইউনিয়ন পরিষদের চেয়াম্যান তৌকির হাসান রচি ,উপজেলা ছাত্রলীগরের যুগ্ন আহবায়ক মুক্তার হোসেন সাদ্দাম, তালুককানুপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান লিটন, স্বেচ্ছাসেবকলীগ নেতা শাহিন সরকার প্রমুখ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।