ঢাকাThursday , 9 March 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার গরীবের বন্ধু: সাবেক এমপি কালাম

Link Copied!

 

রেজুয়ান খান রিকন: গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরীবের বন্ধু। তিনি গরীব মানুষের সুবিধার জন্য সামাজিক নিরাপত্তার অংশ হিসেবে একাধিক কর্মসূচি হাতে নিয়েছেন। যেমন- বয়স্ক ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা। এসব ভাতার পরিমাণও এখন বৃদ্ধি করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় গাইবান্ধার গোবিন্দগঞ্জে হরিরামপুর ইউনিয়নের বড়দহ ওয়ার্ডের সর্বসাধারণের আয়োজনে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ বলেন, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত উদ্যোগেই অসংখ্য মানুষকে সামাজিক নিরাপত্তা কর্মসূচি আওতায় বিভিন্নরকম ভাতা প্রদান করা সম্ভব হচ্ছে। কোভিড-১৯ মহামারির মধ্যে গরীব মানুষের যাতে অসুবিধা সে জন্য ৫০ লক্ষাধিক মানুষের হাতে নগদ ২ হাজার ৫০০ টাকা করে প্রদান করা হয়েছে।

ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আবু মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও তালুককানুপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রহমান মাষ্টার, হরিরামপুর ইউপি সাবেক চেয়ারম্যান শাহজাহান আলী সাজু, গোবিন্দগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক ও কামারদহ ইউপি চেয়ারম্যান তৌকির হাসান রচি, গুমানীগঞ্জ ইউপি চেয়ারম্যান মাসুদুর রহমান মুরাদ, সাপমারা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক তারেকুল বাসার দুলাল, ফুলবাড়ী ইউনিয়ন যুবলীগের সভাপতি জীবন মন্ডল, হরিরামপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শাহজাহান আলী, পৌর যুবলীগ নেতা বিদ্যুৎ, যুবনেতা মিনহাজ, ছাত্রলীগ নেতা মাহিন, শাওন আল সাদ সহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।