ঢাকাSunday , 17 September 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জে কোচাশহর ইউনিয়ন জাতীয় পার্টির নেতাকর্মীদের সাথে অধ্যক্ষ কাজী মশিউরের মতবিনিময়

Rupom Ahmed
September 17, 2023 10:19 am
Link Copied!

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কোচাশহর জাতীয় পার্টির নেতাকর্মীদের সাথে সংসদ সদস্য মনোনয়ন প্রত্যাশী প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বিকালে উপজেলার কোচাশহর হাইস্কুল মাঠে উপজেলা জাতীয় পার্টি এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩২, গাইবান্ধা-৪ (গোবিন্দগঞ্জ) আসনে লাঙ্গল প্রতীক প্রত্যাশী অধ্যক্ষ কাজী মশিউর রহমান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব ও ফুলবাড়ী ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুল মান্নান মোল্লা, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক আব্দুল গণি সরকার, যুগ্ম আহবায়ক ও সাবেক দরবস্ত ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম, যুগ্ম আহবায়ক ও পৌর জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব আবুল কালাম আজাদ।
কোচাশহর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আমিরুল ইসলামের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক গোলজার রহমানের উপস্থাপনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- ফুলবাড়ী ইউপি সভাপতি ফারুক আহমেদ সাজু, জেলা জাতীয় পাটির সদস্য দেলোয়ার হোসেন, রাজাহার ইউপির সভাপতি আলতাব হোসেন বোম্বু, শিবপুর ইউপি সভাপতি জয়দুল ইসলাম জীবন, জাতীয় ছাত্রসমাজের সাধারণ সম্পাদক ফিরোজুল ইসলাম তুহিন ও যুব নেতা শাহআলম প্রমুখ।
উপজেলা জাতীয় পার্টির আহবায়ক অধ্যক্ষ কাজী মশিউর রহমান বলেন, পল্লীবন্ধু প্রয়াত হুসাইন মোহাম্মদ এরশাদের শাসনামলে দেশের অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। দেশে ছিল না দুর্নীতি, লুটতরাজ আর দেশের টাকা হাতিয়ে নিয়ে বিদেশে পাঠানো। এরশাদ পরবর্তী সরকারগুলোতে দেশ দুর্নীতিতে চ্যাম্পিয়ান হয়েছে, দেশের দ্রব্যমূল্য ক্রয়ক্ষমতার বাহিরে, উন্নয়নের নামে লুটতরাজ হয়েছে, দিনের ভোটও রাতে হয়েছে।
তিনি আরও বলেন, মরহুম এরশাদ সাহেবের মৃত্যুর পর তার আপন ভাই জি.এম কাদের সাহেবের হাতে জাতীয় পার্টি এখন আরও ঐক্যবদ্ধ ও শক্তিশালী। জাতীয়পার্টি প্রতিশোধ, প্রতিহিংসা আর ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতা দখলের রাজনীতি করে না। দলটি দেশের প্রত্যন্ত অঞ্চলের কৃষক, কুলি, শ্রমিক খেটে খাওয়া মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করে। দেশের বেকারদের দুঃখ ঘোচাতে চায়। চায় দ্রব্যমূল্যের চরমঊর্ধ্বগতিতে নাভিশ্বাস ওঠা মানুষের মুক্তি। তাই আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আপনারা পূর্বের ন্যায় জাতীয় পার্টির লাঙ্গলের দূর্গে অবস্থান নিয়ে নিজের ভোট নিজেরা দিয়ে লাঙ্গল প্রতীকের প্রার্থীকে বিজয়ী করবেন ইনশাআল্লাহ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।