ঢাকাFriday , 29 September 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জে সাবেক এমপি আবুল কালাম আজদের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন পালন

Rupom Ahmed
September 29, 2023 5:47 pm
Link Copied!

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় পৌর শহরে আয়োজিত আলোচনা সভার সভাপতিত্ব করেন গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ।
এসময় উপজেলা আওয়ামী লীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক আতিকুর রহমান, মহিমাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুন্সি রেজওয়ানুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক ও কামারদহ ইউপি চেয়ারম্যান তৌকির হাসান রচি, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহ-সভাপতি মানজুদুর রহমান লাভলু, সাপমারা ইউনিয়ন যুবলীগের আহবায়ক তারিকুল বাশার দুলাল, জেলা ছাত্রলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক রাফসান জানি স্বর্ণাফ, পৌর আওয়ামী লীগের আহবায়ক আরিফুজ্জামান আরিফ, উপজেলা যুবলীগ নেতা রুহুল আমিন শিহাব, উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক মুক্তার হোসেন সাদ্দাম, বাবুল ইসলাম, সদস্য সজীব আব্দুল্লাহ সহ উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
আলোচনা সভায় অধ্যক্ষ আবুল কালাম আজাদ বলেন, দেশ ও জাতীর উন্নয়নের রুপকার, দেশের সফল প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৭তম জন্মদিনে আনন্দিত না হয়ে উনার জীবনাদর্শ থেকে আমাদের শিক্ষা নিতে হবে। কিভাবে দেশের জন্য ত্যাগ করতে হয়, দলকে পরিচালিত করতে হয়, সে লক্ষ্য নিয়ে সকলেই যদি এগিয়ে আসেন, তাহলে বাংলাদেশ সোনার বাংলায় পরিনত হবে। দেশকে এগিয়ে শেখ হাসিনার কোন বিকল্প নাই, উন্নয়নের ধারাকে এগিয়ে নিতে সকলকে আগামী নির্বাচনে শেখ হাসিনার পক্ষে কাজ করতে আহবান জানানো হয়।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।