ঢাকাSaturday , 4 April 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

রাতের আধাঁরে ত্রান নিয়ে অসহায় মানুষের দুয়ারে সাচড়া ইউনিয়ন ছাত্রলীগ

Link Copied!

বোরহানউদ্দিন প্রতিনিধি : করোনা পরিস্থিতি মোকাবেলায় ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল এর পক্ষ থেকে অসহায় ও ছিন্নমুলের জন্য খাদ্যসামগ্রী বিতরন কার্যক্রম শুরু হয়েছে । এরই ধারাবাহিকতায় বোরহানউদ্দিন উপজেলার সাচড়া ইউনিয়নের অসহায়দের মাঝে সাচড়া ইউনিনের ছাত্রলীগ’র সভাপতি শান্তানুর রহমান সিহাব মৃধার সৌজন্যে ভিবিন্ন গ্রামে এই খাদ্য সহায়তা পৌছে দেওয়া হচ্ছে। আর এই খাদ্য সহায়তা পৌছে দেওয়ার জন্য কাজ করছেন সাচড়া ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি হেলাল মৃধা,সহ-সভাপতি সজীব মীর ও সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসানের নেতৃত্বে একদল ছাত্রলীগ কর্মী। অন্যদিকে দিন শেষে রাতেও বসে নেই তারা অসহায় মানুষদের দুয়ারে দুয়ারে ত্রান পৌছে দিচ্ছে ৷
শান্তানুর রহমান সিহাব মৃধা জানান, সাচড়া ইউনিয়নে প্রাথমিক ভাবে ১০০ শত পরিবারের মধ্যে ৪ কেজি চাল ,২ কেজি আলু,৫০০গ্রাম মশুর ডাল,১কেজি লবন ও ১টি লাইফবয় সাবান বিতরণ করা হচ্ছে। এই খাদ্য শস্য গৃহবন্দি ও অসচ্ছল মানুষের বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া হবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।