ঢাকাMonday , 30 October 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

সুন্দরগঞ্জে আ’লীগ নেতা লেবুর নেতৃত্বে হরতালের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

Link Copied!

 

সুন্দরগঞ্জ (গাইবান্ধা), প্রতিনিধিঃ

দেশব্যাপী বিএনপি জামায়াতের নৈরাজ্য, আগুন সন্ত্রাস, পুলিশ হত্যা ও অবৈধ হরতালের প্রতিবাদে সুন্দরগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩০ অক্টোবর) রাতে সুন্দরগঞ্জ উপজেলার ছাপরহাটি ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে ছাপরহাটি ইউনিয়নের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রতিবাদ সভায় মিলিত হয়।

সমাবেশে বিএনপি জামায়াতের দেশ বিরোধী তৎপরতায় কঠোর হুশিয়ারি উচ্চারণ করে বক্তৃতা করেন, গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সদস‍্য, সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফুল আলম সরকার লেবু।

সুন্দরগঞ্জে আ’লীগ নেতা লেবুর নেতৃত্বে হরতালের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

পুলিশ সদস্য ও মুক্তিযোদ্ধা সন্তান পারভেজ এর উপর বিএনপি জামায়াতের পৈশাচিক তাণ্ডব, সংবাদ কর্মীদের উপর হামলা ও ধংসাত্মক রাজনীতির তীব্র প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, আওয়ামী লীগের উন্নয়নে ঈর্ষাপরায়ণ হয়ে তারা দেশকে অস্থিতিশীল করে তুলতে চায়। তাদের সে উদ্দেশ্য সফল হবেনা। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত‍্যয়ে দেশে যে উন্নয়ন করেছে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশের জনগণ নৌকা মার্কায় ভোট দিয়ে পূনরায় জননেত্রী শেখ হাসিনাকে সরকার করে এর প্রতিদান দিবে ইনশাআল্লাহ।

এতে আরো বক্তব্য রাখেন- ছাপরহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাওছার আলী, সাবেক সভাপতি ও ইউনিয়ন চেয়ারম্যান কনক কুমার গোস্বামী, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান নূর প্রমুখ।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ সহ সাধারণ জনগণ স্বস্তফুর্তভাবে অংশগ্রহণ করে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।