ঢাকাMonday , 6 April 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জ মহাসড়কে যানবহন চলাচল সীমিত রাখতে হাইওয়ে পুলিশের কার্যক্রম

Rupom Ahmed
April 6, 2020 8:59 pm
Link Copied!

গাইবান্ধার গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা আব্দুল কাদের জিলানী’র নেতৃত্বে পুলিশ সদস্যরা গোবিন্দগঞ্জ কালিতলা নামক স্থানে মহাসড়কে চেকপোস্ট বসিয়ে যানবহন সীমিত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। যারা অহেতুক বের হয়েছে কিংবা এক এলাকা থেকে অন্য এলাকায় যাচ্ছে তাদের হাইওয়ে পুলিশের পক্ষ থেকে অন্যত্র না যাওয়ার অনুরোধ করা হচ্ছে। পাশাপাশি তাদের বাড়িতে থাকার পরামর্শ দেয়া হচ্ছে।

কোন যাত্রী পরিবহন করছে কিনা তা যাচাই করার জন্য মালবাহী ট্রাকগুলো চেক করা হচ্ছে। কোন যাত্রী পাওয়া গেলে তাদের নামিয়ে দেয়া হচ্ছে এবং পাশাপাশি ট্রাক ড্রাইভার ও হেলপার কে সর্তক করে দেয়া হচ্ছে। ব্যক্তিগত যানবহনগুলোকে থামিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে জরুরী প্রয়োজন ছাড়া তাদের ফিরিয়ে দেয়া হচ্ছে। যেসকল যানবাহন আইন অমান্য করছে, ড্রাইভিং লাইসেন্স ও যানবহনের কাগজপত্র নেই তাদের আইনের আওতায় নেয়া হচ্ছে। করোনা ভাইরাস সংক্রান্ত সচেতনামূলক কথা বলে লকডাউন সহ সামাজিক দূরত্ব নিশ্চিত করতে গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশ দিন রাত নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।