ঢাকাWednesday , 24 June 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জে স্বাস্থ্যবিধি মেনে আওয়ামীলীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Link Copied!

স্টাফ রিপোর্টার: গাইবান্ধার গোবিন্দগঞ্জে স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দুরত্ব নিশ্চিতের মাধ্যমে নানা কর্মসূচীর মধ্য দিয়ে উপমহাদেশের অন্যতম প্রাচীন ও ঐতিহ্যবাহী রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামীলীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

দিবসটি উপলক্ষ্যে মঙ্গলবার সকাল ৮টায় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসের শুভসুচনা করা হয়। পরে দলীয় কার্যালয় চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিত্বে পুষ্পমাল্য অর্পন করা হয়। এর পরে নিহতদের রুহের মাগফেরাত কামনা করে ও শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয়।

গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি প্রধান আতাউর রহমান বাবলুর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল লতিফ প্রধান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও কামারদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ শরিফুল ইসলাম রতন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক চেয়ারম্যান আবু সুফিয়ান মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সদস্য লোটাস, তালুক কানুপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ ইয়াছিন আলীসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

“এনবিনিউজ একাত্তর এর সর্তক বানী”

 

এনবিনিউজ একাত্তর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।.

 

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।