ঢাকাThursday , 16 April 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে করোনা মোকাবেলায় প্রস্তুতি সভা

Rupom Ahmed
April 16, 2020 10:04 pm
Link Copied!

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র নির্দেশনা মোতাবেক আজ (১৫ই এপ্রিল) বিকালে গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে গোবিন্দগঞ্জ পৌর ভবনে করোনা ভাইরাস মোকাবেলায় ইউনিয়ন পর্যায়ে ত্রাণ বিতরণ ও পর্যবেক্ষন কমিটি গঠনের লক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সাবেক সংসদ সদস্য ও গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা অধ্যক্ষ আবুল কালাম আজাদের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি প্রধান আতাউর রহমান বাবলু, যুগ্ন সাধারন সম্পাদক হাজী জাকারিয়া ইসলাম জুয়েল, ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক ও ১নং প্যানেল চেয়ার‍ম্যান মাসুদ রানা বাপ্পী,  যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও কাউন্সিলর শাহীন আকন্দ সহ আরও অনেকে।

উক্ত প্রস্তুতি সভার সঞ্চালনা করেন গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র আতাউর রহমান সরকার।.সভা শেষে উপস্থিত সবাই কোভিড-19 মোকাবেলায় গোবিন্দগঞ্জের প্রতিটি ইউনিয়নে জরুরী ভিত্তিতে ত্রাণ বিতরণ ও পর্যবেক্ষন কমিটি প্রস্তুত করনের ব্যাপারে জোর তাগিদ দেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।