ঢাকাWednesday , 19 December 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

২৭ কুড়িগ্রাম ৩ আসনে বিএনপি মনোনীত প্রাথী মোবাইল ফোনে ভোট প্রাথ’না আলোনার ঝড়

Link Copied!

কুড়িগ্রাম সংবাদদাতা:কুড়িগ্রাম-৩ আসনের বিএনপি মনোনীত প্রার্থী তাসভীর উল ইসলাম মোবাইলে অডিও বার্তা দিয়ে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছেন। অভিনব কৌশলে এ প্রচারণার বিষয়টি উলিপুরে টক অব দ্যা টাউনে পরিনত হয়েছে। বুধবার ভোটের সার্বিক খবরাখবর নিতে উপজেলার বুড়বুড়ি ইউনিয়নের ফকির মোহাম্মদি গ্রামে গিয়ে কথা হয়, আন্জজু, ছকিনা আমামাজান ,ববিতা
সহ অনেকে সাথে। তারা জানান, হঠাৎ হামার মোবাইলত কল আইসে। হামার কথা না শুনি খালি ওমারে কথায় কয়। কি বলে জানতে চাইলে তারা বলেন, “ওমরা হামার মোবাইলত কল দিয়ে ধানের শীষোত ভোট চায়”।
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-৩ আসনের বিএনপি মনোনীত প্রার্থী তাসভীর-উল ইসলাম অভিনব পদ্ধতিতে প্রচারণা চালাচ্ছেন। তিনি এ আসনের ভোটারদের মন জয় করতে একটি অডিও বার্তা উপজেলার সকল মোবাইল ফোন ব্যবহারকারী ভোটারদের কাছে পৌঁছে দিচ্ছেন। ২৯ সেকেন্ডের এ অডিও বার্তায় তিনি বলেন, ‘আসসালামু আলাইকুম/আদাব, মহান বিজয় দিবসের শুভেচ্ছা রইল। আমি তাসভীর উল ইসলাম উলিপুর আসনে নির্বাচন করছি। আমি নির্বাচিত হলে এই এলাকার নদী ভাঙ্গন রোধ, কৃর্ষি ভিত্তিক অর্থনৈতিক উন্নয়ন করে গরিব জনগোষ্ঠিকে স্বনির্ভর এবং বেকার যুবকদের কর্মসংস্থানের লক্ষ্যে শিল্পায়নের উদ্যোগ গ্রহন ও গ্রামের রাস্তা ঘাট, বিদ্যুৎসহ অবকাঠামো উন্নয়ন করব। ধানেরশীষে ভোট দিয়ে এলাকার সার্বিক উন্নয়নের সুযোগ দিন’। বিএনপি’র এ প্রার্থীর অভিনব প্রচারণায় উলিপুরে টক অফ দ্যা টাউনে পরিণত হয়েছে।এ আসনে মোট ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। তারা হলেন, জাতীয় পার্টির অধ্যাপক ডাঃ আক্কাছ আলী সরকার (লাঙ্গল), আওয়ামী লীগের এম.এ মতিন (নৌকা), তাসভীর উল ইসলাম (ধানের শীষ) বাংলাদেশের সমাজতান্ত্রিক দল বাসদ সাঈদ আখতার আমিন (মই), জাতীয় পার্টি জেপি’র প্রকৌশলী মঞ্জুরুল হক (বাইসাইকেল), কৃষক শ্রমিক জনতা লীগের হাবিবুর রহমান (গামছা) সিপিবি’র কমরেড দেলওয়ার হোসেন (কাস্তে), বাংলাদেশ ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের আলহাজ্ব গোলাম মোস্তফা (হাতপাখা)।
উপজেলার ১৩ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভা নিয়ে কুড়িগ্রাম-৩ উলিপুর এ আসন গঠিত । ১৪১ টি কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৩ হাজার ১৩ জন। এর মধ্যে পুরুষ ১ লাখ ৪৭ হাজার ৭‘শ ৩৭ ও মহিলা ১ লাখ ৫৫ হাজার ২‘শ ৭৬ জন

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।