ঢাকাWednesday , 6 June 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

১০০ ধনী ক্রীড়াবিদের তালিকায় একমাত্র ক্রিকেটার কোহলি

Link Copied!

মুহাম্মদ নোমান ছিদ্দীকী: বর্তমানের সেরা ক্রিকেটারদের সংক্ষিপ্ত তালিকা করা হলে নিঃসন্দেহে তাতে উপরের দিকেই থাকবেন বিরাট কোহলি। মাঠে রানের পর রান করে যাওয়ার পাশাপাশি নিজের সম্পদও বাড়িয়ে যাচ্ছেন ভারতীয় অধিনায়ক। আর তাই ফোর্বসের প্রকাশ করা শীর্ষ ১০০ ধনী ক্রীড়াবিদের তালিকায় জায়গা হয়েছে তার।

এ বছরের আইপিএলে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু ১৭ কোটি রূপি দিয়ে কিনে নিয়েছিলো ভারতীয় এ ব্যাটসম্যানকে। এছাড়া ভারতের ক্রিকেট বোর্ড বিসিসিআইয়ের সাথেও বাৎসরিক ১ মিলিয়ন ডলারের চুক্তি রয়েছে কোহলির।

ফোর্বসের প্রকাশ করা শীর্ষ ১০০ ধনী ক্রীড়াবিদের তালিকায় একমাত্র ভারতীয় হচ্ছেন কোহলি। এর পাশাপাশি এ বছরের এ তালিকায় নাম ওঠা একমাত্র ক্রিকেটারও তিনি।

১০০ জনের তালিকায় ৮৩তম অবস্থানে আছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক। তার মোট সম্পত্তির পরিমাণ ২৪ মিলিয়ন ডলার।

শীর্ষ ১০০ ধনী ক্রীড়াবিদের তালিকায় ২৮৫ মিলিয়ন ডলার নিয়ে ১ নম্বরে আছেন বক্সার ফ্লয়েড মেওয়েদার। ফুটবলার লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদো যথাক্রমে ১১১ মিলিয়ন ডলার ও ১০৮ মিলিয়ন ডলার নিয়ে আছেন ২ ও ৩ নম্বরে

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।