ঢাকাThursday , 23 March 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন মীর শামীম

Rupom Ahmed
March 23, 2023 7:18 pm
Link Copied!

পবিত্র মাহে রমজান উপলক্ষে গোবিন্দগঞ্জ উপজেলাবাসী সহ দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন, ভারত কমিটির সভাপতি, কেন্দ্রীয় কমিটির সদস্য ও রংপুর বিভাগের সমন্বয়কারী মীর এম এম শামীম।

তিনি বলেন, রহমত, বরকত ও মাগফিরাতের এই পবিত্র মাসে সংযম সাধনার মাধ্যমে আমরা যেমন আত্মার শুদ্ধি লাভে ব্রতী হবো, তেমনি মানবিক বোধে ঋদ্ধ হয়ে মানবিক সমাজ গঠনে ভূমিকা রাখবো।

পবিত্র এই মাসের সম্মানে নিত্যপ্রয়োজনীয় সকল প্রকার পণ্যের মজুতদারী, অতি মুনাফা লাভ, কৃত্রিম উপায়ে পণ্য সংকট সৃষ্টির মত অনৈতিক ও অমানবিক কাজ থেকে বিরত থাকার জন্য তিনি ব্যবসায়ীদের প্রতি অনুরোধ জানান।

তিনি বলেন, মাহে রমজান আমাদের উন্নত মানবিক মূল্যবোধ গঠনে সাহায্য করে। পাশাপাশি সামাজিক অবক্ষয় রোধে কার্যকর ভূমিকা রাখে।
বিধায়, পবিত্র রমজানের শিক্ষায় শিক্ষিত হয়ে আমরা যেমন নিজেদের আত্মশুদ্ধি করবো, তেমনি উন্নত মানবিক সমাজ ও রাষ্ট্র গঠনে কার্যকর ভূমিকা রাখবো।

মীর শামীম দেশবাসীর প্রতি আহবান জানিয়ে বলেন, এখন সময় একটি সুখি সমৃদ্ধ ও অর্থনৈতিক সঙ্কট মুক্ত বাংলাদেশ গঠনের। বঙ্গবন্ধুর আজন্ম লালিত সোনার বাংলার স্বপ্ন বিনির্মাণে এখন প্রয়োজন তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা।

সকল অপপ্রচার রুখে দিয়ে, ষড়যন্ত্রকারীদের ষড়যন্ত্র ভেদ করে শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নে নাগরিক দায়িত্ব পালনের জন্য তিনি দেশবাসীর প্রতি উদাত্ত আহবান জানিয়েছেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।