ঢাকাMonday , 30 October 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

হরতালের নামে শান্তির গোবিন্দগঞ্জে কেউ অশান্তির চেষ্টা করলে মোকাবেলা করা হবে : সাবেক সাংসদ কালাম

Link Copied!

 

রেজুয়ান খান রিকন: গাইবান্ধা গোবিন্দগঞ্জের শাখাহার ও রাজাহার ইউনিয়ন যুব সমাজের উদ্যোগে শান্তি ও উন্নয়ন সমাবেশে অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সন্ধ্যায় গোবিন্দগঞ্জ উপজেলার শাখাহার ও রাজাহার ইউনিয়ন যুবসমাজের আয়োজন শহরগছি কলেজ মাঠে শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গাইবান্ধা-৪ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

এসময় প্রধান অতিথি বলেন, অগ্নিসংযোগ সন্ত্রাস ও নৈরাজ্যে করে হরতালের নামে শান্তির গোবিন্দগঞ্জে কেউ অশান্তির চেষ্টা করলে তা মোকাবেলা করা হবে। গোবিন্দগঞ্জের মানুষ যেন নির্ভয়ে চলাচল করতে পারে সেজন্য আমাদের নেতাকর্মীরা রাজপথে থেকে পাহাড়া দেবে। কোন অবস্থাতেই বিএনপি-জামায়াতের অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্য বরদাশত করা হবে না।

আগামী জাতীয় নির্বাচনের আগে বিএনপি সন্ত্রাস ও নৈরাজ্যের ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করে অধ্যক্ষ আবুল কালাম আজাদ বলেন, আওয়ামী লীগ নেতাকর্মীরা শান্তিকামী জনগণকে সঙ্গে নিয়ে বিএনপির সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে সতর্ক অবস্থান গ্রহণ করবে। জনগণের স্বাধীনতা, মুক্তি এবং গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠার সংগ্রামে আওয়ামী লীগের অজস্র নেতাকর্মী আত্মত্যাগ করেছে। এবারও শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন-অগ্রগতি ও সমৃদ্ধির অভিযাত্রা সমুন্নত রাখতে নেতাকর্মীরা যেকোনো আত্মত্যাগের জন্য প্রস্তুত রয়েছেন।’

তিনি আরো বলেন, ‘সাংবিধানিক বিধান অনুযায়ী গণতান্ত্রিক প্রক্রিয়া মেনেই যথাসময়ে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। বিএনপি নির্বাচন বানচাল করার ষড়যন্ত্র করছে। উসকানি দিয়ে সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে। বিএনপি যেকোনো উপায়ে ক্ষমতা দখলের জন্য অপতৎপরতা চালাচ্ছে। বিএনপির এই অপতৎপরতার কারণে যদি গণতান্ত্রিক সুষ্ঠু পরিবেশ বিনষ্ট হয়, তার দায়ভার বিএনপিকেই নিতে হবে।’

শাখাহার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান তাহাজুল ইসলাম ভুট্টার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ও দরবস্ত ইউপি চেয়ারম্যান আ,র,ম শরিফুল ইসলাম জর্জ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও শিবপুর ইউপির সাবেক চেয়ারম্যান তৌহিদুল ইসলাম শাহিন, উপজেলা আওয়ামীলীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক আতিকুর রহমান আতিক, সাপমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাকিল আকন্দ বুলবুল, কামারদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক তৌকির হাসান রচি, গুমানীগঞ্জ ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান মাছুদুর রহমান মুরাদ, শাখাহার ইউনিয়নের আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা যুবলীগের সাহিত্য বিষয়ক সম্পাদক মজিদুল ইসলাম পুতুল, শাখাহার ইউনিয়ন যুবলীগের আহবায়ক তারেকুজ্জামান সাগর, রাজাহার ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মেহেদি হাসান, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মামুনুর রশিদ মামুনসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।