ঢাকাSaturday , 23 September 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

স্বপ্ন সামিউল্লাহ’র স্বপ্ন পূরণ হলো হেলিকপ্টারে বাড়িতে এসে

Link Copied!

সফিকুল ইসলাম শিল্পী, রানীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁয়ের  রাণীশংকৈল উপজেলার নেকমরদ আলিমুদ্দিন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে শনিবার (২৩ সেপ্টেম্বর)  বিকাল সাড়ে ৩ টায় মেরিন ইঞ্জিনিয়ার ‘স্বপ্ন সামিউল্লাহ’ বাসায় হেলিকপ্টার যোগে বাবা মায়ের সাথে নিজ বাড়িতে দেখা করতে আসেন।  এ সময় উৎসুক জনতার ভিড়ে স্কুল মাঠ জনসমুদ্রে পরিণত হয় ।

আকাশের কালো মেঘ ভেদ করে উপজেলার নেকমরদ ভবানন্দপুরের শরীফ হাসানের বড় ছেলে মেরিন  ইঞ্জিনিয়ার ‘স্বপ্ন সামিউল্লাহ’ নেকমরদ আলিমুদ্দিন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে নিজ এলাকায় বাবা মায়ের সাথে দেখা করতে হেলিকপ্টার যোগে ঢাকা থেকে ছুটে আসেন।
জানা যায়, স্বপ্ন সামিউল্লাহ সিংগাপুরের ইস্টান ফ্যাসিবিক সিপিং কোম্পানিতে চাকুরী করেন। তিনি সিংগাপুর থেকে ঢাকায় এসে
বাবার স্বপ্ন পুরনের জন্য বউ সহ নিজ গ্রামের বাড়ি নেকমরদ ভবানন্দপুর বাবা মায়ের সাথে দেখা করতে আসে । বাবার ইচ্ছে পূরণ করতে এমন আয়োজন বলে জানান মেরিন ইঞ্জিনিয়ার স্বপ্ন সামিউল্লাহ।
স্বপ্ন সামিউল্লাহর বাবা শরীফ হাসান জানান, গত ২৫ এপ্রিল মোবাইল ভিডিও’র  মাধ্যমে সামাজিক নিয়ম মেনেই তার ছেলেকে পাবনার এক সম্ভ্রান্ত পরিবারের এক ব্যবসায়ীর ডাক্তার মেয়ের সাথে বিয়ে দেন। মেয়ের বাবার নাম ইসাহাক আলী। তিনি পাবনা সদরে বসবাস করেন। তিনি আরো জানান, তার ২ ছেলে ২ মেয়ে। স্বপ্ন সামিউল্লাহ ছেলে মেয়ের মধ্যে তৃতীয়।
বাবা শরীফ হাসান ছেলে ঢাকা থেকে এসে পাবনার শশুর বাড়ি হয়ে আমার বাড়িতে হেলিকপ্টার নিয়ে দেখা করতে এসেছে। আজ আমার স্বপ্ন পূরণ হয়েছে বলেও তিনি জানান।
এদিকে নেকমরদের স্থানীয় ব্যবসায়ী মিজানুর রহমান জানান, এমন ঘটনা আসলেই বর্তমানে বিরল । স্বপ্ন সামিউল্লাহর স্বপ্ন আজ সত্যি হয়েছে।  আমরা অত্যন্ত আনন্দিত এবং গর্বিত।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।