ঢাকাSaturday , 11 May 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এম্বুলেন্স ও জীপ গাড়ী প্রদান করেন এম পি শামীম 

Link Copied!

জাহিদ হাসান জীবন, সুন্দরগঞ্জ (গাইবান্ধা)  প্রতিনিধিঃ
সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রদানকৃত এ্যাম্বুলেন্সসহ জীপগাড়ি হস্তান্তর ও আনুষ্ঠানিকভাবে শুভ-উদ্বোধন করা হয়েছে। আজ শনিবার বিকেলে এ্যাম্বুলেন্স ও জীপগাড়ি হস্তান্তর ও সেবা চালুর শুভ-উদ্বোধন করেন, অনুষ্ঠানের প্রধান অতিথি জাতীয় সংসদ সদস্য ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী। এ উপলক্ষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,
ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার- মো. সোলেমান আলী। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা- ডাক্তার মো. ইয়াকুুব আলী মোড়লের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন, থানা অফিসার ইনচার্জ- এসএম আব্দুস সোবহান, উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক- টিআইএম মকবুল হোসেন প্রামাণিক, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার- মো. এমদাদুল হক বাবলুসহ অন্যান্য নেতৃবৃন্দ। এ সময় উপস্থিত ছিলেন- বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।