ঢাকাTuesday , 5 March 2024
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

সুন্দরগঞ্জে হেল্প মি ওয়েল ফেয়ার ট্রাস্ট বাংলাদেশ’র খাদ‍্য সামগ্রী বিতরণ

Link Copied!

জাহিদ হাসান জীবন, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:
পবিত্র মাহে রমজান উপলক্ষে হেল্প মি ওয়েল ফেয়ার ট্রাস্ট বাংলাদেশ এর উদ্যোগে গাইবান্ধার সুন্দরগঞ্জে অসহায়- দরিদ্র মানুষের মাঝে খাদ‍্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার সকালে উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের পশ্চিম রামধন গ্রামে নূরে মদিনা হিফজুল কোরআন মাদ্রাসা ও এতিমখানা মাঠে ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেন ও হেল্প মি ওয়েল ফেয়ার ট্রাস্ট এর জার্মানি ও তুর্কি দাতাদের উপস্থিতিতে এলাকার ৩শতাধিক লোকের মাঝে ইফতার সামগ্রী হিসেবে চাল, তেল, আলু, পিয়াজ, লবণ, চিনি,সেমাই, মিষ্টি কুমড়া, ছোলাসহ ১৩ প্রকার পন্য সামগ্রী বিতরণ করা হয়।
এ ছাড়াও সংগঠনটির পক্ষ থেকে মাদ্রাসা ও এতিম খানার শিক্ষার্থীদের মাঝে খেলনা সামগ্রী বিতরণ করা হয়।
বামনডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম.এ আউয়াল কবিরের তত্ত্বাবধানে বিতরণী অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তরিকুল ইসলাম, বামনডাঙ্গা ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বার, সংগঠনটির সাধারণ সম্পাদক এনামুল হক, সদস্য আঃ মমিন, লোকমান হোসেনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।