ঢাকাThursday , 18 January 2024
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

সুন্দরগঞ্জে পৃথক দূর্ঘটনায় নিহত ২

Link Copied!

 
জাহিদ হাসান জীবন, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:
গাইবান্ধার সুন্দরগঞ্জে পৃথক স্থানে মোটরসাইকেল ও ট্রাক্টরের ধাক্কায় হাসিনা বেওয়া (৬২) ও মাহফুজা আক্তার সিমা (৫) নামের দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় ট্রাক্টরসহ চালক সুজন মিয়াকে আটক করেছে থানা পুলিশ।
বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) বিকেলে সুন্দরগঞ্জ থানা থেকে এ তথ্য জানানো হয়। নিহত হাসিনা বেওয়া উপজেলার শান্তিরাম ইউনিয়নের পাঁচগাছী গ্রামের মৃত আয়নাল হকের স্ত্রী ও সিমা আক্তার সুন্দরগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ডের মহব্বত আলীর মেয়ে।
আর ট্রাক্টর চালক সুজন মিয়া রামডাকুয়া গ্রামের ফুল মিয়ার ছেলে বলে জানা গেছে।
পুলিশ সূত্রে জানা যায়, ওইদিন বিকেলে ৩ টার দিকে হাসিনা বেওয়া বাড়ি থেকে বের হয়ে পাঁচগাছী নামকস্থানে সড়কে ওঠে। এরই মধ্যে অজ্ঞাত একটি মটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে হাসিনা বেওয়া মারা যায়।
অপরদিকে, বেলা ১ টার দিকে মাহফুজা আকতার সিমা খেলতে গিয়ে বাড়ির পাশের রাস্তায় একটি বালুবাহী ট্রাক্টর তাকে ধাক্কা দেয়। এসময় ঘটনা স্থলে সিমা আক্তারের মৃত্যু হয়।
এ ব্যাপারে সুন্দরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুব আলম বলেন, ওইসব ঘটনায় মটরসাইকেল চালক পালিয়েছে। তবে ট্রাক্টসহ চালক সুজন মিয়াকে আটক করা হয়। এ ঘটনায় মামলা দায়ের হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।