ঢাকাSaturday , 29 July 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

সুন্দরগঞ্জে জিপিএ-৫ পাওয়ার আনন্দে বাইক চালাতে গিয়ে প্রাণ গেল ছাত্রের

Link Copied!

জাহিদ হাসান জীবন, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় অটোরিকশার ধাক্কায় দীপ্ত দেব পংক (১৭) নামের এক জিপিএ-৫ পাওয়া এসএসসির ফল পাওয়া ছাত্রের মৃত্যু হয়েছে। প্রকাশিত ফলাফলের আনন্দে মোটরসাইকেল চালাতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।
ছাপরহাটি ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ড সদস্য রেজাউল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। শুক্রবার (২৮ জুলাই) রাতে উপজেলার বেলকা-ধুপনি সড়কের কালিয়ার ছিড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটেছে। সে স্থানীয় একটি বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষার ফলাফলে জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয় বলে জানা গেছে।
নিহত দীপ্ত দেব পংক বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, গোবিন্দগঞ্জ উপজেলা শাখার সভাপতি তনয় দেবের ছেলে ও সুন্দরগঞ্জ উপজেলার ছাপরহাটি ইউনিয়নের ২নং ওয়ার্ডের উত্তর মরুয়াদহ গ্রামের লুটু চাকির নাতি। সে নানার বাড়ি থেকে লেখাপড়া করছিল।
স্থানীয়রা জানান, দীপ্ত দেব পংকে এবার এসএসসি ফলাফলে জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়। এরই আনন্দে মোটরসাইকেল চালিয়ে ধুপনি এলাকার দিকে যাচ্ছিল। পথিমথ্যে কালিয়ার ছিড়া নামক স্থানে পৌঁছিলে অপর একটি অটোরিকশার থাক্কায় ছিটকে পড়ে যায়। এসময় ঘটনা স্থলে দীপ্ত দেব পংক নিহত হয়।
এ তথ্য নিশ্চিত করে ছাপরহাটি ইউনিয়ন পরিষদের (ইউপি) ২নং ওয়ার্ড সদস্য রেজাউল ইসলাম জানান, ওইস্থানে সড়ক দুর্ঘটনায় দীপ্ত দেব পংক নামের এক ছাত্র নিহত হয়েছে। মেধাবী এই ছাত্রের অকাল মৃত্যুটি খুবই দুঃখজনক।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।