ঢাকাThursday , 9 May 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

সুন্দরগঞ্জে ছোট ভাইকে ৬ষ্ঠ বারের মত হত্যার চেষ্টা

Link Copied!

জাহিদ হাসান জীবন, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার রামজীবন ইউনিয়নের বাজারপাড়া গ্রামে ময়নুল ইসলাম (২৫) নামে এক যুবককে আবারো ৬ষ্ঠ বারের মত হত্যার চেষ্টায় ব্যর্থ হয়েছে বড় ভাই মোফাজ্জল হোসেন (৪৫)। এ ঘটনায় গুরুতরাহত ময়নুল রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালের ৫ম তলার ১৯ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে (যার রেজিঃ নং- ৯৪৫/৪, তাং- ৮.৫.২০১৯ইং)।স্থানীয়রা জানান, গত সোমবার (৬ মে) দিনগত গভীর রাতে উক্ত গ্রামের মৃত মতিয়ার রহমানের পুত্র ময়নুলকে তার ঘুমের ঘরেই কয়েকজন লোকসহ হত্যার চেষ্টা চালায় আপন বড় ভাই মোফাজ্জল হোসেন। এতে শারিরীকভাবে ক্ষত-বিক্ষত হয়ে নিথর দেহ পড়ে থাকালে ময়নুলকে তার ঘুমের ঘরেই জ্বীনে মেরে ফেলেছে বলে অপপ্রচার চালানোর চেষ্টা করে বড় ভাই মোফাজ্জল হোসেন। এরপর প্রতিবেশীদের উপস্থিতি ঘটলে স্থানীয় এক পল্লী চিকিৎসককে ডেকে প্রাথমিক চিকিৎসার পূর্বে ঘটনা পরকল্পিত বলে জানতে পেয়ে প্রথমে অস্বীকৃতি জানালেও পরে চিকিৎসা দিতে ময়নুলের সংজ্ঞা ফিরে আসে।

স্থানীয়রা আরো জানান, পিতা মতিয়ার রহমানের মৃত্যুর পর ৩ ভাইয়ের মধ্যে বড় ভাই মোখলেছুর রহমান কযেক বছর পূর্বে মারা যান। তার ছেলে- মেয়ে, জমাইসহ নাতী-নাতনী আছে। এরপর থেকে ময়নুলকে বিভিন্ন সময় নানাভাবে হত্যার চেষ্টা করে আসছে তার বড় ভাই মোফাজ্জল। ময়নুলের পৈত্রিক সূত্রে ৫ বিঘা জমি মোফজ্জল নিজে ভোগ কর আসতে থাকায় এসএসসি পর্যন্ত লেখাপড়া করার পর ময়নুল আর বেশী দূর এগুতে পারেনি। পৈত্রিক সূত্রে প্রপ্য ময়নুলের স্থাবর অস্থাবর সম্পদ- সম্পত্তিগুলো আত্মসাৎ করার উদ্দেশ্যে মোফাজ্জল দীর্ঘদিন ধরে এমন ধরণের অপচেষ্টা চালিয়ে আসছে।

এমনকি, ময়নুলকে পাগল বলেও চালানোর চেষ্টা চালিয়ে আসছিল মোফাজ্জল হোসেনসহ পরিবারের অন্যান্যরা। এনিয়ে মোবাইলফোণে কথা হলে এক প্রশ্নের জবাবে ময়নুল ইসলামকে পূর্বে আরো ৫ বার হত্যার চেষ্টা চালানোর কথা স্বীকার করেন মোফাজ্জল হোসেন।

রামজীবন ইউনিয়নের সংশ্লিষ্ট ওয়ার্ড সদস্য আক্কেল আলী জানান, বেশ কিছু দিন থেকে বড় ভাই মোফজ্জলের হাত থেকে জমি-জমা নিজ দখলে নেয়ার জন্য ময়নুল ইসলাম তার (মেম্বরের) কাছে সহযোগিতা চেয়ে আসছে। এ কথা মোফাজ্জল জারতে পেয়েছে। ফলে এ ঘটনার সূত্রপাত হতে পারে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।