ঢাকাFriday , 28 June 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

রানীশংকৈলে ‘ঝড়ের ক্ষতিগ্রস্থ’দের মাঝে’ঢেউ টিন ও নগদ অর্থ’ বিতরণ

Link Copied!

সফিকুল ইসলাম শিল্পী, রানীশংকৈল প্রতিনিধি: মানুষ মানুষের জন্য, মানুষকে সেবা করা একটি মহৎ কাজ। মানুষের কষ্টের কথা ভেবে মানুষকেই এগিয়ে আসতে হবে এটাই স্বাভাবিক। আর ভূমিহীন মানুষের কথা ভেবেই, ঠাকুুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় ২৮ জুন শুক্রবার সকালে বালিয়াপুকুরে ‘ঝড়ের ক্ষতিগ্রস্ত’দের মাঝে উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমি আফরিদা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ‘ঢেউ টিন ও নগদ অর্থ ‘ বিতরণ করেন ঠাকুুরগাঁও জেলা প্রশাসক ড.কে এম কামরুজ্জামান সেলিম।

এছাড়াও উপস্থিত ছিলেন, রানীশংকৈল উপজেলা চেয়ারম্যান শাহরীয়ার আজম মুন্নাকে,ভাইস চেয়ারম্যান সোহেল রানা, নেকমরদ ইউনিয়ন চেয়ারম্যান এনামুল হক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোতিহার হোসেন, সহকারি ভূমি কর্মকর্তা প্রতিনিধি আসাদুজ্জামান খোকন ও তহসিলদার জাহিরুল ইসলাম প্রমূখ।

জানা গেছে, ১০২ টি পরিবারের প্রতিজনকে ২ বান্ডিল টিন ও নগদ ৬ শত টাকা বিতরণ করা হয়। এছাড়াও উপজেলার ১৩ টি আদিবাসি পরিবারকে পূনর্বাসনের জন্য ঐ পরিমান অনুদান দে’য়া হয়।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।