ঢাকাTuesday , 23 January 2024
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

রাণীশংকৈল সহ জেলার প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা

Link Copied!

সফিকুল ইসলাম শিল্পী, রাণীশংকৈল ( ঠাকুরগাঁও)  প্রতিনিধিঃ
ঠাকুরগাঁওয়ে তাপমাত্রা ১০ ডিগ্রির নিচে নেমে যাওয়ার সম্ভাবনা থাকায় আগামীকাল বুধবার ও বৃহস্পতিবার রাণীশংকৈল সহ জেলার প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানের পাঠদান কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়েছে।
আজ মঙ্গলবার দুপুরে ঠাকুরগাঁও জেলা শিক্ষা অফিসার মো. শাহীদ আকতার ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসার খন্দকার মনছুর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে , ঠাকুরগাঁও জেলার পার্শ্ববর্তী পঞ্চগড় ও রংপুর জেলার আবহাওয়া পর্যবেক্ষণ অফিসের তথ্য অনুযায়ী আগামী দুইদিন অর্থাৎ ২৪ ও ২৫ জানুয়ারি ঠাকুরগাঁও জেলায় মৃদু শৈত্যপ্রবাহ চলমান থাকবে এবং তাপমাত্রা ১০ ডিগ্রি সেলসিয়াসের নিচে থাকবে। তাই আগামীকাল বুধবার ও পরদিন বৃহস্পতিবার ঠাকুরগাঁও জেলার সব প্রাথমিক ও মাধ্যমিক স্তরের শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান কার্যক্রম বন্ধ থাকবে এবং শিক্ষকরা প্রতিষ্ঠানে উপস্থিত হয়ে অন্যান্য কার্যক্রম অব্যাহত রাখবেন।
ঠাকুরগাঁও জেলা শিক্ষা অফিসার ও মো. শাহীদ আকতার ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসার খন্দকার মনছুর রহমান জানান, আগামী রবিবার থেকে যথারীতি বিদ্যালয়ে পাঠদান চলবে। তবে পুনরায় আবহাওয়া পূর্বাভাসে তাপমাত্রা ১০ ডিগ্রির নিচে নেমে যাওয়ার সম্ভাবনা থাকবে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক মো. মাহবুবুর রহমান বলেন, ‘১০ ডিগ্রির নিচে আবহাওয়া হওয়ার জন্য শিক্ষার্থীদের কথা বিবেচনা করে ঠাকুরগাঁওয়ের প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুইদিনের জন্য ছুটি ঘোষণা করা হয়েছে।’

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।