ঢাকাTuesday , 1 August 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

রাণীশংকৈলে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Link Copied!

সফিকুল ইসলাম শিল্পী, রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধিঃ
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে গত সোমবার (৩১ জুলাই)সাড়ম্বরে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের২৯তমপ্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়।এ উপলক্ষে এদিন সন্ধ্যায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে পৌরশহরে একটি বর্ণাঢ্য র‍্যালি বের
করা হয়। র‍্যালিতে স্বেচ্ছাসেবক লীগ সগ আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের প্রায় দুই হাজার নেতাকর্মী অংশ নেন। পরে রাত ৮ টায় তারা পৌর শহরের চৌরাস্তা মোড়ে আলোচনাসভার আয়োজন করেন।
উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সোহেল রানার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আ.লীগ সভাপতি অধ্যাপক সইদুল হক।
গেস্ট অব অনার হিসাবে বক্তব্য রাখেন জেলা আ.লীগ সহ সভাপতি ও সাবেক এমপি সেলিনা জাহান লিটা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক তাজউদ্দিন আহম্মেদ, যুগ্ন সাধারণ সম্পাদক আহম্মেদ হোসেন বিপ্লব,তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অধ্যাপক প্রশান্ত বসাক,কৃষক লীগ সাধারণ সম্পাদক দীগেন্দ্রনাথ বর্মণ, মহিলা আ.লীগ সম্পাদক ফরিদা ইয়াসমিন,বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান,যুবলীগ সাধারণ সম্পাদক রমজান আলী।
আরো বক্তব্য দেন,জেলা সেচ্ছাসেবক লীগের মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান মাহাফুজা বেগম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ যুগ্ম সাধারণ সম্পাদক জাকারিয়া হাবিব ডন ও আব্দুল্লাহ আল তারেক লিপু, স্বেচ্ছাসেবক লীগ নেতা রফিকুল ইসলাম সুজন, প্রসেনজিত দাস মলয়, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নইমুল ইসলাম,রেজাউল করিম,মুনিরুজ্জামান বাবলু ও আরমান কাইসার জুয়েল প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন, উপজেলা সেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আরথান আলী। বক্তারা তাদের বক্তব্যে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সচল কার্যক্রম ও সুসংগঠিত অবস্থানের
প্রশংসা করেন। তারা আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি জোটের ষড়যন্ত্র ও অরাজকতা সৃষ্টির বিরুদ্ধে  আ.লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সজাগ থাকার আহবান জানান। এইসাথে তারা আগামী ২০২৪ সালের সংসদ নির্বাচনে আবারও আওয়ামী লীগকে ভোট দিয়ে শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে জনগণের প্রতি আহবান জানান।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।