ঢাকাMonday , 13 November 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

রাণীশংকৈলে সড়ক দুর্ঘটনায় প্রান গেল গরু ব্যবসায়ীর  

Link Copied!

সফিকুল ইসলাম শিল্পী,রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধিঃ
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে কানাই চন্দ্র (৪০) নামে এক গরু ব্যবসায়ী সড়ক দুর্ঘটনায় মৃত্যু বরণ করেন।
সোমবার (১৩ অক্টোবর)সন্ধ্যায়  উপজেলার ভন্ডগ্রাম-পশ্চিম বনগাঁও সড়কের কালিমন্দিন সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে। কানাই চন্দ্র  উপজেলার নেকমরদ আলশিয়া গ্রামের ধীরেন চন্দ্র সরকারের ছেলে।
রাণীশংকৈল ফায়ার সার্ভিস স্টেশন অফিসার নাসিম ইকবাল জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে জানতে পারি মোটরসাইকেল আরোহী কানাই সরকার ভন্ডগ্রাম কালি মন্দির নামক স্থানে অপরদিক থেকে আসা একটি মালবাহী ট্রাককে অতিক্রম করতে গেলে ট্রাকের সাথে সংঘর্ষ লেগে মাথায় প্রচন্ড আঘাত পেয়ে রাস্তায় পড়ে যায়।
আমরা দ্রুত কানাই চন্দ্রকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে থানা পুলিশ লাশ উদ্ধার করে থানা নিয়ে যায়।
রাণীশংকৈল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গুলফামুল ইসলাম মন্ডল ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন, সড়ক আইনে একটি মামলা রুজু করা হয়েছে । লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।