ঢাকাWednesday , 18 October 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

রাণীশংকৈলে শেখ রাসেলের ৬০তম জন্মদিন উদযাপন 

Link Copied!

সফিকুল ইসলাম শিল্পী,
রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি:
নানা আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে ঠাকুরগাঁওয়ের  রানীশংকৈলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট ভাই শহীদ শেখ রাসেলের ৬০তম জন্মদিন ও শেখ রাসেল দিবস  উদযাপিত হচ্ছে ।
বুধবার (১৮ অক্টোবর) ঠাকুরগাঁও রাণীশংকৈল উপজেলা প্রশাসনের আয়োজনে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে শহীদ শেখ রাসেলের জন্মদিন পালিত হয় ।
দিবসটি উপলক্ষে সকাল সাড়ে ৯টায় শেখ রাসেল এর প্রতিকৃতিতে  শ্রদ্ধা জ্ঞাপন করা হয়।
শ্রদ্ধা জানান ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের নেতাকর্মীসহ বিভিন্ন সরকারি দপ্তর, শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনের কর্মকর্তারা।
এরপর উপজেলা পরিষদ  সম্মেলন কক্ষে কেন্দ্রীয়ভাবে আয়োজিত ও সম্প্রচারিত উদ্বোধনী এবং শেখ রাসেল পদক প্রদান অনুষ্ঠানে অংশ শেষে সকাল ১১টায় “শেখ রাসেল দীপ্তিময়, নির্ভীক নির্মল দুর্জয়” প্রতিপাদ্যের উপর ভিত্তি করে রাণীশংকৈল  উপজেলা প্রশাসন আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়।
এ সময় উপজেলা নির্বাহী অফিসার শাহরিয়ার রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম,  যুব উন্নয়ন কর্মকর্তা আনোয়ার হোসেন, সমাজসেবা কর্মকর্তা আব্দুর রহিম, পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুস সামাদ, পল্লীবিদ্যুৎ কর্মকর্তা নেজামুল হক, পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম সরকার,সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সংবাদকর্মী, শিক্ষকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।
এর আগে রাণীশংকৈল  উপজেলা প্রশাসনের আয়োজনে দিবসটি উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালি শহর প্রদক্ষিণ করে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।