ঢাকাWednesday , 30 May 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

মাদক ও জুয়া মুক্ত সমাজ গড়তে কুড়িগ্রামের ভিতরবন্দ ইউনিয়নে প্রিমিয়ার লীগ ৬ষ্ঠ আসরের উদ্বোধন

Link Copied!

রুহুল আমিন রুকু,কুড়িগ্রাম জেলা প্রতিনিধি :
এসো হাতে হাত রেখে শপথ করি, মাদক ও জুয়া মুক্ত জীবন গড়ি” এই শ্লোগানকে সামনে রেখে মাদক ও জুয়া মুক্ত সমাজ গড়তে কুড়িগ্রামে মঙ্গলবার থেকে শুরু হয়েছে “মিসকাতুল ভিতরবন্দ প্রিমিয়ার লীগ (ইচখ)/১৮” এর ৬ষ্ঠ আসর।
ভিতরবন্দ ইউনিয়নের নিজস্ব ১০০ জন বাছাইকৃত নিবন্ধিত খেলোয়ারদের লটারীর মাধ্যমে পাচটি টিম ( টর্নেডো-১২, কৈকুরী কিংস, ফ্রেন্ডস-১১, প্রত্যয় ক্রিকেট একাডেমী, মিথী স্পোর্টিং ক্লাব) এ বিভক্ত করে এই খেলার উদ্বোধন করা হয়।
নাগেশ্বরী উপজেলার ভিতরবন্দ ইউনিয়নের যুব সমাজকে মাদক ও জুয়ার কবল থেকে রক্ষা করতে বিগত ৬ বছর ধরে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের আয়োজনে বিপিএল এর আদলে এই খেলা অনুষ্ঠিত হচ্ছে।
মঙ্গলবার সকালে ভিতরবন্দ হাইস্কুল মাঠে মিসকাতুল ভিতরবন্দ প্রিমিয়ার লীগের ৬ষ্ঠ আসরের উদ্বোধন করে নাগেশ্বরী উপজেলা নির্বাহী অফিসার শঙ্কর কুমার বিশ্বাস। এসময় উপস্থিত ছিলেন খেলার আয়োজক ও কুড়িগ্রাম জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান ও ভিতরবন্দ ইউনিয়নের দুইবারের সফল ও সুযোগ্য চেয়ারম্যান জনাব আলহাজ্ব আমিনুল হক খন্দকার (বাচ্চু)।
কুড়িগ্রাাম জেলার মধ্যে ব্যতিক্রম ইউনিয়ন এই “ভিতরবন্দ ইউনিয়ন” যেখানে এরকম প্রতিভাসম্পন্ন এত খেলোয়ার রয়েছে এবং এত ব্যয়বহুল খেলা যা ইউএনও মহোদ্বয় ও চেয়ারম্যান মহোদ্বয় যে চলমান রেখেছেন এজন্য খুবই খুশি খেলোয়ারসহ ইউনিয়নবাসী।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।