ঢাকাMonday , 4 November 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

মাদকের ভয়াল ছোবল থেকে মুক্ত থাকতে খেলাধুলার বিকল্প নাই: সাবেক এমপি কালাম

Link Copied!

রেজুয়ান খান রিকন: খেলাধুলার মাধ্যমে শারীরিক গঠনের পাশাপাশি মানসিক প্রশান্তি আসে এমন মন্তব্য করে গাইবান্ধা-৪ আসনের জাতীয় সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ বলেছেন, শরীর ও মন ভালো রাখতে আমাদের সামাজিক কর্মকান্ডের পাশপাশি ক্রীড়া চর্চা করা প্রয়োজন। আর মাদকের ভয়াল ছোবল থেকে মুক্ত থাকতে ও যে কোন অপরাধ থেকে বিরত থাকতে খেলাধুলার বিকল্প নাই। তাই আমাদের তরুন প্রজন্মকে মাঠমুখি করতে হবে।

৪ নভেম্বর সোমবার বিকালে গোবিন্দগঞ্জ উপজেলার গুমানীগঞ্জ ইউনিয়নের অনন্তপুর স্কুল মাঠে অধ্যক্ষ আবুল কালাম আজাদ ফুটবল টুর্নামেন্ট-২০১৯ খেলার উদ্বোধনী অনুষ্ঠানে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সাবেক এমপি কালাম আরো বলেন, বাংলার জনপ্রিয় ফুটবল খেলাকে জাগ্রত করতে খেলোয়াড়দের মাঠমুখী করতে হবে। এ ধরনের টুর্ণামেন্টের মধ্য দিয়ে নতুন নতুন খেলোয়াড়দের সৃষ্টি হবে। আর ভালো খেলোয়াড় সৃষ্টি হলে বিশ্বের দরবারে বাংলাদেশের সুনাম অক্ষুন্ন থাকবে।

গুমানীগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আফজাল হোসেন এর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন গুমানীগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও অত্র ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব এস.এম রিপন, সাপমারা ইউপি চেয়ারম্যান ও সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি শাকিল আকন্দ বুলবুল, উপজেলা ছাত্রলীগের আহবায়ক ফরহাদ আকন্দ, যুগ্ন আহবায়ক বাবুল হোসেনসহ, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।