ঢাকাMonday , 3 July 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

মহিমাগঞ্জে নাগরিক সমাজের উদ্যোগে মতবিনিময় সভা

Link Copied!

এনবি নিউজ একাত্তর:
গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়ন নাগরিক সমাজের উদ্যোগে এক মতবিনিময় সভা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২ জুলাই) বিকালে মহিমাগঞ্জের ঐতিহাসিক ডাক বাংলো মাঠে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সাংসদ আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

মহিমাগঞ্জ মহিলা কলেজের অধ্যক্ষ মুনছুরুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা খাজা নাজিম উদ্দিন মণ্ডল,গোবিন্দগঞ্জ পৌর মেয়র জেলা আওয়ামী লীগের সদস্য মুকিতুর রহমান রাফি,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাপমারা ইউপি চেয়ারম্যান শাকিল আকন্দ বুলবুল,উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক ও কামারদহ ইউপি চেয়ারম্যান তৌকির হাসান রচি, পৌর কাউন্সিলর শাহীন আকন্দ,মহিমাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুন্সি রেজওয়ানুর রহমান,সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান আতিক প্রমুখ।

মহিমাগঞ্জের ঐতিহাসিক ডাক বাংলো মাঠে অধ্যক্ষ আবুল কালাম আজাদ বলেন,ব্যক্তির ক্ষুদ্র স্বার্থ বাস্তবায়নের জন্য ধর্মীয় ঐতিহ্যবহনকারী দু’শ বছরের পুরানো বট গাছ কাটার জন্য মহিমাগঞ্জবাসীকে ধোকা দিতে মানববন্ধন করা হয়েছে। এটি বাস্তবায়নের দায়িত্ব যে নিয়েছে সেই ব্যক্তিই ২০১৭ সালে আমার (তৎকালীন এমপি) স্বাক্ষর জাল করে ৬ হাজার মেট্রিক টন জিআর চাল আত্মসাৎ করায় দুদকের আসামী হয়েছে।চলতি অর্থ বছরে ওই ব্যক্তিই আবারও বিশেষ বরাদ্দ এনে গরীব-অসহায় দিন-মজুরদের দিয়ে কাজ না করিয়ে তাদের পেটে লাথি মেরে নতুন করে লুটপাটের চেষ্টা করেছে। আপনারা মহিমাগঞ্জবাসী সজাগ দৃষ্টি দিন। সে যেন আগামী দিনে আবারও দুদকের মামলার আসামী হন।

তিনি আরও বলেন,দেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। দেশ শত ভাগ বিদ্যুতের আওতায় এসেছে, মেট্রোরেল রেল হয়েছে; মাঝারি আয়ে উন্নীত হয়েছে; সর্বোপরি দেশকে অর্থনৈতিক মুক্তি দিয়েছেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে। পঞ্চমবারের মত তাকে ক্ষমতায় আনতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে মহিমাগঞ্জবাসী নৌকাকে বিজয়ী করবে ইনশাআল্লাহ।

মতবিনিময় সভা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন উপস্থিত দর্শক ও স্রোতারা।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।