ঢাকাSunday , 31 December 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

ভোট কেন্দ্রে যেতে কোন ভয় নেই -উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন॥

Link Copied!

মোঃ আফজাল হোসেন, দিনাজপুর প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার পৌর শহরের বিভিন্ন এলাকায় নৌকার পক্ষে ব্যাপক প্রচারণা চালিয়ে যাচ্ছেন ফুলবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক জননেতা মোঃ আতাউর রহমান মিলন। গতকাল রবিবার সকাল থেকে দুপুর পর্যন্ত তিনি তার নিজ এলাকা স্বজনপুকুর, রামচন্দ্রপুর, রেল গেট, কানাহার, সহ বিভিন্ন এলাকায় প্রচার-প্রচারণা করেন। দিনাজপুর ৫ আসন(ফুলবাড়ী-পার্বতীপুর) এর নৌকার মনোনীত প্রার্থী এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এর পক্ষে শুরু থেকেই ভোটের মাঠে সরব ভূমিকা পালন করছেন ফুলবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আতাউর রহমান মিলটন। ফুলবাড়ী উপজেলার বিভিন্ন এলাকায় ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন তিনি। ভোটারদের কাছে গিয়ে তিনি কুশল বিনিময় করছেন, এবং তাদের ভালো-মন্দ খোঁজখবর নিচ্ছেন,পাশাপাশি ভোটকেন্দ্রে গিয়ে ভোটারদের ভোট প্রয়োগ করতে অনুরোধো করছেন তিনি। ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন ভোট কেন্দ্রে যেতে কোন ভয় নেই, আপনারা নির্ভয়ে আপনাদের অধিকার, ভোট আপনার পছন্দের প্রার্থীকে প্রয়োগ করবেন, এতে কেউ বাধা প্রদান করবে না। এ বিষয়ে তিনি ফুলবাড়ী থানা প্রেসক্লাবের প্রিন্ট ও ইলেক্ট্রক মিডিয়ার সাংবাদিকদের জানান, জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনে বিদেশি এবং দেশি অনেক সাংবাদিক নির্বাচন পর্যবেক্ষণ করবেন, আমরা আশা করি নির্বাচন সুষ্ঠু এবং অবাধ হবে। নির্বাচন সুষ্ঠু এবং অবাধ করতে সাংবাদিকীরাও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন। আমরা এই এলাকার সাতবারের লাগাতার এমপি বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এর পক্ষে নৌকার প্রচারণায় জনগণের দ্বারে দ্বারে গিয়েছি তাদেরকে ভোট প্রয়োগ করার জন্য উৎসাহিত করেছি। এবং নির্বিঘ্নে যেন ভোট প্রদান করতে পারে সে বিষয়টি তাদেরকে ভালোবাসা দিয়ে বোঝানোর চেষ্টা করছি। অনেকেই গুজব ছড়াচ্ছে ভোটকেন্দ্রে গেলে সহিংসতা হতে পারে, অনেকেই ভোটারদের ভয় দেখাচ্ছেন। আমারা আশা করি এই সমস্ত গুজবে কান না দিয়ে ফুলবাড়ীর মানুষ স্বতঃস্ফূর্তভাবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিজেদের ভোট প্রয়োগ করবে।
তিনি আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রী যেভাবে দেশকে এগিয়ে নিয়ে গেছেন এটি সবাই জানে, এবং দেখেছে, সাধারণ মানুষ অনেক সুখে এবং শান্তিতে আছে, আমরা আশা করি দেশের জনগণ আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগকে বিজয়ী করবে, যাতে করে দেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকে। প্রচার প্রচারণায় ফুলবাড়ী পৌর, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।