ঢাকাSunday , 8 December 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

ভূরুঙ্গামারী উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

Link Copied!

ভূরুঙ্গামারী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ ভূরুঙ্গামারী উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে শাহজাহান সিরাজ সভাপতি ও নুরুন্নবী চৌধুরী খোকন সাধারণ সম্পাদক পদে পূর্ন র্নিবাচিত হয়েছেন।

রবিবার উপজেলা মুক্ত মঞ্চে উপস্থিত দশ ইউনিয়নের ৩৯২ জন কাউন্সিলরের সংখ্যাগরিষ্ঠতার কন্ঠ ভোটের মাধ্যমে উক্ত উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সভাপতি পদে তিনজন ও সাধারণ সম্পাদক পদে দুইজন প্রতিদ্বন্দিতা করেন। সভাপতি পদে প্রতিদ্বন্দিতা করেন আলহাজ্ব ইসলামুল হক, মোহাম্মদ আলী মুকুল, ও সাধারণ সম্পাদক পদে আব্দুর রউফ মোল্লাহ। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম মঞ্জু মন্ডল, সভাপতি, বাংলাদেশ আওয়ামীলীগ কুড়িগ্রাম জেলা শাখা ও উদ্বোধন করেন জাফর আলী (সাবেক এমপি) সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ কুড়িগ্রাম জেলা শাখা ও চেয়ারম্যান জেলা পরিষদ। জেলার অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন আক্তারুজ্জামান মন্ডল, চাষী আব্দুল করিম,আব্রাহাম লিংকন, ছানালাল বকসী, রাশেদুজ্জামান বাবু প্রমুখ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।