ঢাকাTuesday , 3 October 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

বীরাঙ্গনা আমেনা বেওয়ার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন 

Link Copied!

সফিকুল ইসলাম শিল্পী, রানীশংকৈল  (ঠাকুরগাঁও)প্রতিনিধিঃ
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার বীরাঙ্গনা আমেনা বেওয়া (৭৭) কে আজ সোমবার (২ অক্টোবর) রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে গার্ড অব অনার প্রদান করা হয়েছে ।
বীরাঙ্গনা আমেনা বেওয়া উপজেলার রাজবাড়ি-দিঘিরপাড় এলাকার জসরত মাহাতের মেয়ে।
জানা যায়, গতকাল রবিবার রাতে দোশিয়া দিঘিরপাড় এলাকায় তার বড় ছেলে আমিরুল ইসলামের বাড়িতে বার্ধক্যজনিত কারনে তাঁর মৃত্যু হয়। গার্ড অব অনারে অংশ গ্রহণ করে উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, ইউএনও শাহরিয়ার রহমান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গুলফামুল ইসলাম মন্ডল, বীর মুক্তিযোদ্ধা হবিবরসহ উপজেলার অন্যান্য বীর মুক্তিযোদ্ধাগণ।
এছাড়াও এসময় উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ইয়াসিন আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও শেফালী বেগম, প্রেসক্লাব সভাপতি মোবারক আলী, সাবেক মেয়র আলমগীর সরকার প্রমুখ। রাষ্ট্রীয় মর্যাদা শেষে সহোদর জাগিরপাড়া কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।
বীরাঙ্গনা আমেনা বেওয়া তিন ছেলেসহ অসংখ্য শুভাকাঙ্খী আত্মীয়-স্বজন রেখে যান। তাঁর মৃত্যুতে উপজেলার বীর মুক্তিযোদ্ধা কমান্ড গভীর শোক প্রকাশ করেছেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।