ঢাকাSaturday , 12 August 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

বিসিএস’এ সুপারিশ প্রাপ্ত হয়ে এ্যাড.মোস্তাফিজুর রহমান ফিজার এমপি সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করলেন মাসুদ রানা॥

Link Copied!

মোঃ আফজাল হোসেন, দিনাজপুর প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার বেতদিঘী ইউনিয়নের কড়াই গ্রামের মৃত মোজাম্মেল হক এর পুত্র মোঃ মাসুদ রানা ৪১ তম বিসিএস’এ কৃষি ক্যাডারে সুপারিশ প্রাপ্ত হয়েছেন।
৪১ তম বিসিএস’এ সুপারিশ প্রাপ্ত হওয়ায় গত শুক্রবার সন্ধ্যায় মাসুদ রানা সৌজন্য সাক্ষাৎ করেন উত্তর জনপদের বর্ষিয়ান রাজনৈতিক ব্যক্তিত্ব প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি সাবেক সফল মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মুস্তাফিজুর রহমান ফিজার এমপির সঙ্গে,এবং ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন। এ সময়ে উপস্থিত ছিলেন বেতদিঘী ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা বিশিষ্ট সমাজসেবক শিক্ষা অনুরাগী ব্যক্তিত্ব মোঃ আজম মন্ডল রানা, শিবপুর উচ্চ বিদ্যালয়ের সভাপতি মাসুদ রানার বড় বোন জামাই শাহাবুল ইসলাম, বেতদিঘী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বেলাল হোসেন। বিসিএস’এ সুপারিশ প্রাপ্ত মাসুদ রানার উদ্দেশ্যে এমপি মোস্তাফিজুর রহমান ফিজার এমপি বলেন,মেধা এবং যোগ্যতা সম্পন্নরাই বিসিএস’এ সুপারিশ প্রাপ্ত হয়। বর্তমান সরকারের আমলে দেশ যেভাবে এগিয়ে যাচ্ছে, সেই উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় সকলকে একযোগে কাজ করতে হবে। শেষে তিনি বিসিএস’এ সুপারিশ প্রাপ্ত মাসুদ রানার মাথায় হাত বুলিয়ে দোয়া করেন। এ বিষয়ে বেতদিঘী ইউনিয়ন আওয়ামীলীগের উপদেষ্টা আজম মন্ডল রানা জানান কড়াই গ্রামে এই প্রথম কেউ বিসিএস’এ সুপারিশ প্রাপ্ত হলেন। আমরা মাসুদ রানার জন্য গর্বিত, সে আমাদের এলাকার মুখ উজ্জ্বল করেছে, তার জীবনের উন্নতি ও সমৃদ্ধি কামনা করছি। জানা যায়, মাসুদ রানা শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় থেকে অনার্স মাস্টার্স করেন। তিনি বর্তমানে একটি ব্যাংকে কর্মরত আছেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।