ঢাকাWednesday , 24 November 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

বামনডাঙ্গা ইউপি নির্বাচনে প্রচার প্রচারণার শীর্ষে কেরামত আলী

Link Copied!

জাহিদ হাসান জীবন, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ
তৃতীয় ধাপে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ০১ নং বামনডাঙ্গা ইউনিয়নের ৭নং ওয়ার্ড়ের টিউবওয়েল মার্কার মেম্বার পদপ্রার্থী কেরামত আলী জনপ্রিয়তা এবং প্রচার প্রচারণায় প্রতিদ্বন্ধী সকল প্রার্থীদের মধ্যে সবার শীর্ষে রয়েছেন । এতে অন্যান্য প্রতিদ্বন্ধীরা হলেন, রফিকুল ইসলাম বল মার্কা, মশিউর রহমান মোরগ মার্কা, শহিদুল ইসলাম তালা মার্কা।
ইতিমধ্যে তিনি তাহার ওয়ার্ডের সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে দল মত নির্বিশেষে সকল ভেদাভেদ ভুলে গিয়ে সকল পেশাজীবি মানুষের শ্রদ্ধা, ভালোবাসা নিয়ে নির্বাচনী প্রস্তুতি সহ বিভিন্ন কার্যকলাপ চালিয়ে যাচ্ছেন।
সুশীল সমাজ এবং সচেতন মহলের লোকজন বলেন, বামনডাঙ্গা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থীদের মধ্যে কেরামত আলী বেশি পরিচিত ।তিনি জনমনে ব্যাপক সাড়া ফেলেছেন এবং সাধারণ মানুষের আলোচনার শীর্ষে রয়েছেন । তিনি অত্র ওয়ার্ডের গরিব দূঃখী,বয়স্ক, বিধবা মহিলা ও অসহায় মানুষের পাশে থেকে ভিবিন্ন সামাজিক মানবতার সেবক হিসেবে জনগণের কল্যানে কাজ করে যাচ্ছেন।  ৭নং ওয়ার্ডের সকল পেশাজীবি মানুষের একটাই দাবি কেরামত আলী মেম্বার হিসেবে নির্বাচিত হলে মানুষের সুখে দুঃখে যে কোনো অবস্থায় সব সময় মানুষের জন্য তার সহযোগিতার দরজা খোলা থাকবে । এই গোটা ওয়ার্ড় ঘুরেফিরে দেখা যায় এবার ইউপি নির্বাচনে টাকার কাছে বিবেক বিক্রি না করে উন্নয়নের ধারা বৃদ্ধি করার জন্য বিপুল ভোটের মাধ্যমে মেম্বার হিসেবে কেরামত আলী কে জয়যুক্ত করা হবে।
এ বিষয়ে জানতে চাইলে মেম্বার পদপ্রার্থী কেরামত আলী জানান, দীর্ঘদিন যাবৎ সমাজে উন্নয়ন মূলক সকল কর্মকান্ড ও মানুষের পাশে থেকে সেবামূলক কাজ করে যাচ্ছি। আশা করি এবারের ইউপি নির্বাচনে জনগণ আমাকে বিপুল ভোটে বিজয়ী করে ওয়ার্ডের জনগনের সেবা ও উন্নয়ন করার সুযোগ দিবেন । মানুষের ভালবাসা নিয়ে সঠিক নির্বাচনের মাধ্যমে জনগনের রায়ে আমি জয়যুক্ত হব বলে শতভাগ বিশ্বাস করি।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।