ঢাকাMonday , 30 August 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধুর ১০০টি চিত্রকর্ম নিয়ে গোবিন্দগঞ্জে প্রদর্শনী

Link Copied!

এনবি নিউজ একাত্তরঃগাইবান্ধার গোবিন্দগঞ্জে বঙ্গবন্ধুর ১০০টি চিত্রকর্ম নিয়ে গোবিন্দগঞ্জে প্রদর্শনী চলছে

“শতবর্ষে শত মজিব” শিরোনামে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০০টি চিত্রকর্ম নিয়ে গাইবান্ধার গোবিন্দগঞ্জে দুই দিনব্যাপী প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে ৩০ ও ৩১ আগস্ট সোম ও মঙ্গলবার উপজেলা পরিষদ হলরুমে এই চিত্রকর্ম প্রদর্শিত হচ্ছে। শিল্পী প্রণব কুমার সরকারের আঁকা বঙ্গবন্ধুর এই চিত্রকর্ম প্রদর্শনী সবার জন্য উম্মুক্ত থাকবে।

সোমবার দুপুরে চিত্রকর্ম পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সাঈদ, সহকারী কমিশনার (ভূমি) তরিকুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল ইসলাম, সমাজসেবা কর্মকর্তা শরিফুল ইসলাম জুয়েল প্রমুখ।

চিত্র শিল্পী প্রণব কুমার সরকার বলেন, তিনি ২০০৪ সাল থেকে বঙ্গবন্ধুকে নিয়ে ছবিগুলো অংকন করছেন। এর আগের তিনি বগুড়া সহ দেশের বিভিন্ন জায়গায় ছবিগুলো প্রদর্শন করছেন। বঙ্গবন্ধুর এই ছবিগুলো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেওয়ার ইচ্ছার কথা তিনি জানান।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।