ঢাকাWednesday , 31 May 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

ফুলবাড়ী সীমান্তে বিএসএফের রাবার বুলেটে এক বাংলাদেশী আহত

Link Copied!

রুহুল আমিন রুকু, স্টাফ রিপোর্টারঃ
কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষি বাহীনি বিএসএফের রাবার বুলেটের আঘাতে এক বাংলাদেশী গুরুতর আহত
হয়েছেন। বুধবার সকাল সোয়া ছয়টার দিকে উপজেলার কুটিচন্দ্রখানা গ্রামের নাকারজান সীমান্ত এলাকার ৯৪০ এর ৬ নম্বর সাব পিলারের নিকট এ ঘটনা ঘটে। বর্তমানে ওই সীমান্তে বিজিবি সতর্ক অবস্থায় রয়েছে।
প্রত্যক্ষদর্শী সীমান্তবাসীরা জানান, বুধবার সকালে ভারত- বাংলাদেশের ৫/৭ জনের একটি যৌথ চোরাকারবারি দল মাদক ও গরুর মাংস পাচারের উদ্দেশ্যে কাঁটাতারের বেড়ার পাশে যায়। তারা ঢিল ছুঁড়ে মাদক ও গরুর
মাংসের পোটলা কাঁটাতারের বেড়ার উপর দিয়ে পাড় করার চেষ্টা করে। এসময় ভারতীয় ১৩৮ নম্বর বিএসএফ ব্যাটলিয়নের অধিন সাবরি ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাদের লক্ষ্য করে রাবার বুলেট নিক্ষেপ করে। এতে বাংলাদেশী মনসুর আলীর ছেলে হাফিজুর রহমান হাফি (৪০) মুখ, মাথা সহ শরীরের বিভিন্ন অংশে রাবার বুলেটের স্প্রিন্টার বিদ্ধ হয়ে গুরুতর আহত হন। তার সহযোগীরা তাকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে অজ্ঞাত স্থানে চিকিৎসা দিচ্ছেন বলে স্থানীয়রা জানিয়েছেন।
লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটলিয়নের অধীন কাশিপুর কোম্পানী কমান্ডার সুবেদার আশরাফ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ওই সীমান্তে বিজিবি সর্তক অবস্থানে রয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।