ঢাকাFriday , 1 September 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

ফুলবাড়ীতে বিএনপির ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ॥

Link Copied!

মোঃ আফজাল হোসেন, দিনাজপুর প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পুলিশী বাঁধা উপক্ষো করে বর্ণাঢ্যভাবে পালিত।
গতকাল শুক্রবার বিকেল ৪টায় ফুলবাড়ী উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বর থেকে বিএনপির ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী এক বিশাল বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহর প্রদক্ষিণ করে বটতলীতে এসে শেষ হয়। র‌্যালীতে প্রায় ২হাজার সমর্থক নিয়ে অংশগ্রহণ করেন ফুলবাড়ী উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আব্দুর রহমান ও তার সমর্থকবৃন্দ। র‌্যালী শেষে বটতলী চত্ত্বরে এক বিশাল আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও ফুলবাড়ী উপজেলা বিএনপির সাবেক সভাপতি তুখোড় রাজনীতিবীদ অধ্যক্ষ খুরশীদ আলম মতি। তিনি তার বক্তব্যে বলেন, পুলিশী বাঁধা উপেক্ষা করে আজকের প্রতিষ্ঠাবার্ষিকী সফল ভাবে পালন হয়েছে। বিএনপির কর্মীরা সমস্ত বাঁধা উপেক্ষা করে স্বতস্ফূর্তভাবে এই প্রতিষ্ঠা বার্ষিকীতে অংশগ্রহণ করেছে। আগামীতে যেকোন আন্দোলনে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।
এতে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা নাবিউল ইসলাম। এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ চৌধুরী খোকন, ফুলবাড়ী পৌর বিএনপির সভাপতি মোঃ আবুল বাশার, দিনাজপুর জেলা যুব দলের আহ্বায়ক মোন্নাফ মুকুল, ফুলবাড়ী উপজেলা যুব দলের আহ্বায়ক আবু সাঈদ, সদস্য সচিব মাহাবুব আলম মিলন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক নবাব আলী সরকার, সদস্য সচিব আনোয়ারুল হক, ছাত্রদলের আহ্বায়ক পাপ্পু, সদস্য সচিব জিয়াবুর রহমান। প্রতিষ্ঠাবার্ষিকীতে উপজেলা বিএনপি ও সকল অঙ্গসহযোগী সংগঠনের প্রায় ১০ হাজার নেতাকর্মী ও সমর্থক অংশগ্রহণ করেন। পুলিশের বাঁধা থাকলেও তা উপেক্ষা করে স্বতস্ফূর্ত ভাবে ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন বিএনপি সমর্থকরা।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।