ঢাকাTuesday , 19 December 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে গোবিন্দগঞ্জে জাতীয় পার্টির বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

Link Copied!

এনবি নিউজ একাত্তর:
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাইবান্ধা-৪ আসনে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী অধ্যক্ষ কাজী মশিউর রহমানের সাথে উপজেলা, পৌর ও ইউনিয়ন জাতীয় পার্টির নেতৃবৃন্দের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর)বিকালে উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে খানাবাড়ি দলীয় কার্যালয়ে আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির প্রস্তাবিত কমিটি সাধারণ সম্পাদক,উপজেলা জাতীয় পার্টির আহবায়ক ও লাঙ্গল প্রতীকের প্রার্থী অধ্যক্ষ কাজী মশিউর রহমান।

উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব ও ফুলবাড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল মান্নার মোল্লার সভাপতিত্বে বক্তব্য অন্যান্যের মধ্যে রাখেন উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক আব্দুল গণি সরকার, উপজেলা জাতীয় পার্টি যুগ্ন আহবায়ক ও দরবস্ত ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম, উপজেলা জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক ও পৌর জাতীয় পার্টির সভাপতি মোঃ আবুল কালাম আজাদ,উপজেলা জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক নুরুল ইসলাম, পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ আইয়ুব আলীসহ উপজেলা, পৌর ও ইউনিয়ন জাতীয় পার্টির নেতাকর্মীরা।

এ সময় অধ্যক্ষ কাজী মশিউর রহমান বলেন, গোবিন্দগঞ্জে বেশীর ভাগ উন্নয়ন হয়েছে জাতীয় পার্টি সরকার ক্ষমতায় থাকাকালীন সময়ে। সুতরাং জনগণ আবারও ভোট দেয়ার সুযোগ পেলে লাঙ্গল প্রতীকে ভোট দিবে। জাতীয় পার্টি রাষ্ট্রীয় ক্ষমতায় আসবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।