ঢাকাThursday , 5 April 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

দুর্ঘটনাপ্রবণ এলাকায় সচেতনতামূলক লিফলেট বিতরন ও গোলাপের শুভেচ্ছা জানানঃ গাইবান্ধা পুলিশসুপার

Link Copied!

গাইবান্ধা সদর প্রতিনিধিঃ
গাইবান্ধা জেলাধীন সড়ক মহাসড়কে দুর্ঘটনারোধে ও নিরাপদ সড়ক বাস্তবায়ন জেলা পুলিশের সচেতনতামূলক লিফলেট ও গোলাপ বিতরণে করেন, গাইবান্ধা পুলিশসুপার  –  আব্দুল মান্নান মিয়া
সড়ক দুর্ঘটনারোধে ও জেলা জুড়ে নিরাপদ সড়ক বাস্তবায়নে গাইবান্ধা জেলা পুলিশ সচেতনতামূলক লিফলেট বিতরন করেছে। গতকাল  ৪ এপ্রিল বুধবার সকাল ১১টার দিকে গাইবান্ধা কেন্দ্রীয় বাসস্ট্যান্ড এলাকায় পুলিশ সুপার আবদুল মান্নান মিয়া সড়ক দুর্ঘটনা প্রতিরোধে সচেতনতামুলক লিফলেট বিতরন ও চালকদের সাথে মতবিনিময় এবং তাদের ফুলেল শুভেচ্ছা জানান।
এসময় অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্যা আল ফারুক, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মো. শাহরিয়ার, ট্রাফিক পুলিশের ইনচার্জ আতাউর রহমান, মটর মালিক সমিতি ও মটর শ্রমিক ইউনিয়নের নের্তৃবৃন্দসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।
মতবিনিময়কালে পুলিশ সুপার আবদুল মান্নান মিয়া বলেন, ‘শুধু আইন দিয়ে নয়,সড়ক দুর্ঘটনা প্রতিরোধে সকলকে স্ব -স্ব অবস্থান থেকে একসাথে কাজ করতে হবে। সড়ক-মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে মালিক-শ্রমিকসহ সর্বস্তরের জনগনকে সাথে নিয়ে কাজ করছে গাইবান্ধা জেলা পুলিশ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।