ঢাকাSaturday , 29 June 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের উপ কর্মসংস্থান বিষয়ক সম্পাদক হলেন ঠাকুরগাওয়ের পাপন

Link Copied!

হাসান বাপ্পি,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ বাংলাদেশ ছাত্রলীগ ( ঢাকা মহানগর উত্তর ) এর
নব গঠিত পূর্ণাঙ্গ কমিটির উপ কর্মসংস্থান বিষয়ক সম্পাদক হলেন ঠাকুরগাঁওয়ের আওলাদ হোসেন পাপন।
এর আগে গত ২৭/৬/২০১৯ ইং তারিখে বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌঃ শোভন এবং সাধারন সম্পাদক গোলাম রাব্বানী এক প্রেস বিজ্ঞপ্তীতে উক্ত নব গঠিত কমিটির সদস্যদের নাম প্রকাশ করেন।
জানাযায়, ঠাকুরগাওয়ের শতবর্ষী শিক্ষা প্রতিষ্ঠান ঠাকুরগাও সরকারী বালক উচ্চ বিদ্যালয় থেকে স্কুল জীবনের সমাপ্তি ঘটিয়ে ঠাকুরগাও সরকারী কলেজে শিক্ষানবীশ থাকাকালীন সময়েই ছাত্রলীগে যোগদানের মাধ্যমে ছাত্র রাজনীতিতে তার পদার্পন। এর পরে উচ্চতর শিক্ষা গ্রহণের জন্য ঢাকার একটি বেসরকারী বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন তিনি। সেখানে মোহাম্মমদপুর থানা ছাত্রলীগের সাথে সম্পৃক্ত হন এবং পরবর্তীতে মোহাম্মদপুর থানা ছাত্রলীগের সহ সভাপতি পদে নিযুক্ত হন। এরপরে আর পেছনে তাকাতে হয়নি তাকে। যার ফলস্বরুপ বাংলাদেশ ছাত্রলীগ ( ঢাকা মহানগর উত্তর)  এর নব গঠিত কমিটির একটি গুরুত্বপুর্ণ পদে নির্বাচিত হন তিনি।
ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ওসমান গণী জানান, পাপন আমাদের ঠাকুরগাওয়ের গৌরব। আশা করি সে আরো বড় পদে অধিষ্ঠত হবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।