ঢাকাSunday , 8 October 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

ট্রেন থেকে নামতে বাম পায়ের আংশিক কাটা পড়ল নারীর

Link Copied!

সফিকুল ইসলাম শিল্পী, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় রেলস্টেশনে ট্রেন থেকে নামার সময় এক নারীর বাম পায়ের গোড়ালির ওপর থেকে কাটা পড়েছে।
রোববার (৮ অক্টোবর) ভোর সোয়া ৫ টার দিকে পীরগঞ্জ উপজেলার রেলওয়ে স্টেশনে এই দুর্ঘটনা ঘটে বলে জানান সহকারী স্টেশন মাস্টার সোহরাব হোসেন।
আহত মিনতি রাণীর (৫০) বাড়ি গাইবান্ধা জেলার সাদুল্যাপুর উপজেলার পচা বাজারে বলে জানা গেছে।
সহকারী স্টেশন মাস্টার সোহরাব হোসেন বলেন, ভোর বেলা রাজশাহী থেকে বাংলাবান্ধা এক্সপ্রেস নামের ট্রেনটি পঞ্চগড়ের উদ্দেশ্যে রওয়ানা হয়। পথে ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার রেলওয়ে স্টেশনে এসে ট্রেনটি পৌঁছলে পা পিছলে মিনতি রাণী নামে পড়ে যায়। এতে তার বাম পায়ের গোড়ালির ওপর থেকে কাটা পড়ে।
তাৎক্ষণিক পীরগঞ্জ ফায়ার সার্ভিসে খবর দিলে তারা ঘটনাস্থল থেকে মিনতি রাণীকে উদ্ধার করে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে।
পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক মেডিকেল অফিসার আব্দুর রহমান সোহান বলেন, মিনতি রাণীর বাম পা গোড়ালির ওপর থেকে বিচ্ছন্ন হয়ে গেছে। তার কোনো আত্নীয় স্বজনের খোঁজ পাওয়া যায়নি।
তিনি বলেন, প্রাথমিক চিকিৎসা দিয়ে উপজেলা রোগী কল্যাণ সমিতির সহায়তায় তাকে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।
পীরগঞ্জ থানার ওসি (তদন্ত) বিদ্যুৎ কুমার চৌধুরী বলেন, মিনতি রাণীর পরিবারের খোঁজ পেতে আমরা বিভিন্নভাবে যোগাযোগ অব্যাহত রেখেছি এবং গাইবান্ধা থানায়ও বলা হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।