ঢাকাTuesday , 28 January 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জ বি.এম বালিকা উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়

Link Copied!

রেজুয়ান খান রিকন: গাইবান্ধার গোবিন্দগঞ্জের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান গোবিন্দগঞ্জ বিএম বালিকা উচ্চ বিদ্যালয়ের ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থী ছাত্রীদের বিদায় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। (২৮ জানুয়ারী) মঙ্গলবার দুপুরে বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এক আনন্দঘন পরিবেশের মাধ্যমে পরীক্ষার্থীদের আনুষ্ঠানিক বিদায় জানানো হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রশিদ সরকারের সভাপতিত্বে উক্ত বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুকিতুর রহমান রাফি। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ বশির আহমেদ, গোবিন্দগঞ্জে মহিলা কলেজের অধ্যক্ষ আহসান হাবীব প্রিন্স, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মাহবুব উল আলম, আব্দুর রাজ্জাক, শাহাদৎ হোসেন সাদী, সহকারী প্রধান শিক্ষক ননীগোপাল রায় সহ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ। পরীক্ষায় ভালো ফলাফল করে অভিভাবক ও স্কুলের সুনাম বয়ে আনার আহ্বান জানান বক্তারা। পরীক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যত কামনায় অনুষ্ঠান শেষে দোয়া মাহফিল আয়োজন করা হয়।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।