ঢাকাFriday , 14 January 2022
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মজিদুল ইসলামের পদোন্নতি লাভ

Link Copied!

রিমন রাজভরঃগাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মজিদুল ইসলাম স্বাস্থ্য অধিদপ্তরের”সহকারী পরিচালক

(৫ম গ্রেড)” উপ-সচিব পদোমর্যাদায় পদোন্নতি লাভ করেছেন।আজ স্বাস্থ্য অধিদপ্তরের এক পদোন্নতির প্রজ্ঞাপনে এ তথ্য জানা যায়। তিনি অত্যান্ত দক্ষতার সাথে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসাবে স্বাস্থ্য কমপ্লেক্স পরিচালনার মাধ্যমে চিকিৎসা সেবা দিয়ে আসছিলেন।তিনি মাননীয় স্বাস্থ্য মন্ত্রী, মাননীয় সংসদ সদস্য,স্বাস্থ্য সচিব ও স্বাস্থ্য অধিদপ্তরে যোগাযোগ করে ৫০ শয্যার হাসপাতালটি ১০০শয্যার অাধুনিক হাসপাতালে উন্নীত করন করেন।এতিমধ্যে হাসপাতালে ১০০শয্যার সম্প্রসারনের নির্মান কাজ চলমান আছেন।ডাঃ মজিদুল ইসলাম পদোন্নতি লাভ করায় বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে।

ডঃ মজিদুল ইসলাম গোবিন্দগঞ্জ উপজেলার ৭লাখ মানুষের গুরুত্বপূর্ন চিকিৎসা সেবার প্রতিষ্ঠান উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে, উপজেলাবাসীসহ ঢাকা-রংপুর মহাসড়কে বিভিন্ন সময়ে সড়ক দুর্ঘটনা ও করোনা কালিন চিকিৎসা সেবায় অনন্য অবদান রেখেছেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।