ঢাকাWednesday , 20 September 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জ উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে দরবস্ত ইউনিয়নে নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

Rupom Ahmed
September 20, 2023 10:14 am
Link Copied!

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়ন জাতীয় পার্টির নেতা-কর্মীদের সাথে এমপির মনোনয়ন প্রত্যাশী প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার দরবস্ত ইউনিয়নের বিশুবাড়ি স্কুল মাঠে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩২, গাইবান্ধা-৪ (গোবিন্দগঞ্জ) আসনে লাঙ্গল প্রতীকে প্রত্যাশী ও গোবিন্দগঞ্জ উপজেলা জাতীয় পার্টির আহবায়ক অধ্যক্ষ কাজী মশিউর রহমান।
এসময় প্রধান অতিথি বলেন, আওয়ামী লীগ ও বিএনপি ১৯৯১ সালের পর থেকে সংসদীয় গণতন্ত্রের নামে দেশে একনায়কতন্ত্র প্রতিষ্ঠা করেছে—এমন অভিযোগ করে কাজী মশিউর রহমান বলেন, দুটি দলই সন্ত্রাস, চাঁদাবাজি, দুর্নীতি ও দলীয়করণের মাধ্যমে দেশে নৈরাজ্য সৃষ্টি করেছে। অধিকার হরণ করে দেশের মানুষকে জিম্মি করেছে। দুর্নীতি ও দলীয়করণের মাধ্যমে আওয়ামী লীগ-বিএনপি মুক্তিযুদ্ধের চেতনা কবর দিয়েছে। তারা হাজার কোটি টাকা বিদেশে পাচার করে বিলাসী জীবন যাপন করে। ছোটখাটো নির্বাচনেও তারা কোটি কোটি টাকা নিয়ে মাঠে নামে।
তিনি আরও বলেন, দেশের মানুষ আর আওয়ামী লীগ ও বিএনপিকে চায় না। কারণ, তারা মুদ্রার এপিঠ-ওপিঠ। দিশেহারা মানুষ এই দুটি দলের হাত থেকে মুক্তি চায়।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব ও ফুলবাড়ী ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুল মান্নান মোল্লা, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক আব্দুল গণি সরকার, যুগ্ম আহবায়ক ও সাবেক দরবস্ত ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম, যুগ্ম আহবায়ক ও পৌর জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব আবুল কালাম আজাদ, যুগ্ন আহবায়ক ও কামারদহ ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব নুরুল ইসলাম।
দরবস্ত ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি শাহ আলম তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আহসানুল হক রুবেল, সাংগঠনিক সম্পাদক আলম মন্ডলের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ফুলবাড়ী ইউপি সভাপতি ফারুক আহমেদ সাজু, জেলা জাতীয় পাটির সদস্য দেলোয়ার হোসেন, গোবিন্দগঞ্জ উপজেলা জাতীয় যুব সংগতির সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম খোকন, জাতীয় ছাত্রসমাজের সাধারণ সম্পাদক ফিরোজুল ইসলাম তুহিন ও যুব নেতা শাহআলম প্রমুখ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।