ঢাকাSunday , 8 August 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জে ১৮ পরিবহণে চৌদ্দ হাজার পাঁচশ’ টাকা জরিমানা

Link Copied!

এনবি নিউজ একাত্তরঃ
গাইবান্ধার গোবিন্দগঞ্জে চলমান লকডাউনে সরকারি বিধিনিষেধ অমান্য করে মহাসড়কে যাত্রীবাহী পরিবহণে ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়েছে।

শনিবার (৭ আগস্ট) সন্ধ্যায় উপজেলার ঢাকা-রংপুর মহাসড়ক সংলগ্ন কালিতলা নামক স্থানে হাইওয়ে থানা এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) তরিকুল ইসলাম। এসময় ১৮টি যাত্রীবাহী বাস, ট্রাক, মাইক্রোবাস ও কার গাড়িকে বিধিনিষেধ অমান্য করায় ১৪ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করেন।

ভ্রাম্যমান আদালত পরিচালনার সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তরিকুল ইসলাম জানান, করোনাভাইরাস সংক্রমণরোধে সরকারি নির্দেশনা অমান্য করে যাত্রী পরিবহনের অপরাধে তাদের জরিমানা করা হয়। আগামীতে এমন অভিযান চলমান থাকবে। সেই সাথে তিনি স্বাস্থ্য বিধি মেনে চলতে সকলের প্রতি আহ্বান জানান।

মহাসড়কে ভ্রাম্যমান আদালত পরিচালনার সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ খায়রুল ইসলাম-সহ সঙ্গীয় ফোর্স ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।