ঢাকাTuesday , 21 March 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জে স্বাধীনতা দিবসের আমন্ত্রণপত্র ও উপহার সামগ্রী পৌঁছে দিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা

Link Copied!

রিমন রাজভর:
গাইবান্ধা জেলার একমাত্র জীবিত শহীদ মুক্তিযোদ্ধার নবতিপর মায়ের বাড়িতে গিয়ে স্বাধীনতা দিবসের আমন্ত্রণপত্র ও উপহার সামগ্রী পৌঁছে দিলেন গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা। মঙ্গলবার বিকেলে জেলার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের পুনতাইড় গ্রামে মুক্তিযোদ্ধা ও সংবাদকর্মীদের সাথে নিয়ে তিনি ওই বাড়িতে যান। এ সময় পুত্র শহীদ মুক্তিযোদ্ধা ফজলুল করিমের পথচেয়ে কেঁদে কেঁদে অন্ধ হয়ে যাওয়া শহীদমাতা নবতিপর বৃদ্ধা আছিরন বেগমের হাতে পুষ্টস্তবক, ফলমূল, পোষাক-পরিচ্ছদ ও নগদ টাকা সহ বিভিন্ন উপহার সামগ্রী তুলে দেন। এরপর পারিবারিক কবরস্থানে সরকারি অর্থায়নে নির্মিত শহীদ মুক্তিযোদ্ধা ফজলুল করিমের প্রতীকি কবরে মোনাজাত অনুষ্ঠিত হয়।
গোবিন্দগঞ্জের গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: আরিফ হোসেন জানান, আগামী ২৬ মার্চ উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিতব্য স্বাধীনতা দিবসের অনুষ্ঠানের আমন্ত্রণপত্র নিজ হাতে পৌঁছে দেয়ার জন্য তিনি এখানে আসেন। এ সময় তিনি জেলার একমাত্র জীবিত শহীদমাতার সাথে সাক্ষাতের এ মূহুর্তটিকে তাঁর জীবনের সর্বশ্রেষ্ঠ সুযোগ বলে জানান। সাক্ষাতের সময়, গোবিন্দগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম আজাদ, মহিমাগঞ্জ ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন, বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন, গোবিন্দগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাসেল কবির, সাংবাদিক মনজুর হাবীব মনজু, এবিএস লিটন এবং শহীদ ফজরুল করিমের স্বজনরা তাঁর সাথে উপস্থিত ছিলেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।