ঢাকাFriday , 15 September 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জে শেরীফা কাদের এমপির সাথে উপজেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দের মতবিনিময়

Rupom Ahmed
September 15, 2023 1:22 am
Link Copied!

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে তৃনমূল নেতাকর্মীদের খোঁজখবর নিতে গাইবান্ধার গোবিন্দগঞ্জে সফর করেন জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা, জাতীয় সাংস্কৃতিক পার্টির সভাপতি ও লালমনিরহাট জেলা শাখার আহবায়ক শেরিফা কাদের এমপি। বৃহস্পতিবার (১৪ আগস্ট) দুপুরে উপজেলা জাতীয় পার্টি কার্যালয়ে পৌঁছালে উপজেলা নেতৃবৃন্দ তাকে ফুল দিয়ে অভ্যর্থনা জানান।
শেরিফা কাদের বলেন, দেশে যে নৈরাজ্য চলছে তা থেকে শান্তি ফিরে পেতে জাতীয় পার্টির সরকার দরকার। জাতীয় পার্টি কোন দলের সঙ্গে আগামী নির্বাচনে যাবে তা এখনো বলার সময় হয়নি। তবে লুটপাটকারী বা সন্ত্রাসী দলের সঙ্গে জাপা সরকার গঠন করবে না। দেশের মানুষের আশা সুষ্ঠু নির্বাচন হোক। প্রয়োজনে জাতীয় পার্টি ৩০০ আসনে একক প্রার্থী দিয়ে নির্বাচন করবে।
এসময় আরও বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ উপজেলা জাতীয় পার্টির আহবায়ক ও সংসদ সদস্য প্রার্থী অধ্যক্ষ কাজী মোঃ মশিউর রহমান, গোবিন্দগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব ও ফুলবাড়ি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ আব্দুল মান্নান মোল্লা ও উপজেলা জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক মোঃ আব্দুল গণি সরকার।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টি যুগ্ন আহবায়ক ও দরবস্ত ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আমিনুল ইসলাম, উপজেলা জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক ও পৌর জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব মোঃ আব্দুল কালাম আজাদ এবং উপজেলা জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক ও কামারদহ ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব নুরুল ইসলাম, গোবিন্দগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সদস্য মোঃ মেহেদুল ইসলাম এবং পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ আইয়ুব আলী প্রমুখ।
জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা শেরীফা কাদের এমপির আগমনে উজ্জীবিত হয়ে উঠেছে স্থানীয় জাতীয় পার্টির নেতাকর্মীরা।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।